ঢাকা | মে ২০, ২০২৪ - ১০:২৬ অপরাহ্ন

শিরোনাম

বরিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা ও দাফন সম্পন্ন

  • আপডেট: Friday, November 3, 2023 - 1:36 pm
 বরিশাল থেকে পারভেজ।।
বরিশাল  প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এবং ইউরোটেল বিডি অনলাইন লিঃ এর পরিচালক বরিশাল সিটি কর্পোরেশন  এর ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এস এম জাকির হোসেন এর মমতাময়ী মা  শেরে বাংলা মেডিকেল হাসপাতালে ৩রা নভেম্বর শুক্রবার সকাল ৭.৩০ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুমার  জানাজার নামাজ জুম্মার নামাজ  শেষে  দুপুর ২ ঘটিকায়  মুসলিম গোরস্তান এর পাশে আঞ্জুমানে মাঠে অনুষ্ঠিত হয়েছে। উক্ত  জানাজার নামাজে  ইমামতি  করেন হাফেজ আবদুল কুদ্দুস  পেশ ইমাম  কলেজ এভিনিউ জামে মসজিদ।
জানাজার নামাজে অংশ নেন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,আজকের বার্তার সম্পাদক কাজী নাসির  উদ্দিন বাবুল,বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য বৃন্দ,সাংবাদিকবৃন্দ, সর্বস্তরের সাধারণ জনগণ।জানাজার নামাজ শেষে  মুসলিম গোরস্তানে তাকে সমাহিত করা হয়।সোমবার আসরবাদ কলেজ এভিনিউ জামে মসজিদে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
তার মৃত্যুতে  বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন।এছাড়া বরিশাল সম্মিলিত সাংবাদিক ফোরাম এবং বরিশাল তরুণ সাংবাদিক ফোরাম শোক প্রকাশ করেছে।