ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৫:১৪ পূর্বাহ্ন

শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট দিন: রিপন

  • আপডেট: Saturday, October 21, 2023 - 3:36 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহামুদ হাসান রিপন বলেছেন, ফিলিস্তিনে যারা নির্বিচারে নিরপরাধ মানুষ হত্যা করছে এবং যারা অস্ত্র দিয়ে হত্যার সহযোগিতা করছে তাদের হাত ধরে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি-জামায়াত।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের এই স্বপ্ন, স্বপ্নই থেকে যাবে জনগণ তা পূরণ হতে দেবে না। কেন না বর্তমান সরকার দেশের মানুষের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতাসহ বিভিন্ন ধরনের ভাতা প্রদানের মাধ্যমে অসহায়দের জীবনমান উন্নয়নে নানামুখী সেবা কার্যক্রম বাস্তবায়ন করছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশকে এগিয়ে নিয়ে যায়, আর বিএনপি দেশকে পিছিয়ে নেয়ার জন্য নানা ষড়যন্ত্র করে। তাই স্মাট বাংলাদেশ গড়তে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

শনিবার (২১ অক্টোবর) সকালে সাঘাটা উপজেলার জুমারবাড়ি সালাফিয়া ও হাফেজিয়া মাদ্রাসা মাঠে সামাজিক বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাহামুদ হাসান রিপন এসব কথা বলেন। হলদিয়া ইউনিয়ন পরিষদ এ মতবিনিময় সভার আয়োজন করে।

জুমারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সামশীল আরেফিন টিটু, সহ-সভাপতি হায়দার আলী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদি প্রমুখ।