ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম

আ.লীগকে জয়ী না করে মাঠ ছাড়বেন নাঃ ভূমি মন্ত্রী 

  • আপডেট: Sunday, September 17, 2023 - 5:34 pm

জুনাত আরমান ।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারের পুনরায় জয়ী হওয়ার আগ পর্যন্ত দলের নেতাকর্মীদের মাঠে থাকতে নির্দেশ দিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ। তিনি বলেন, ‘আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে আবারও সরকার গঠন করতে হবে। নির্বাচনের ফলাফল প্রকাশের আগ পর্যন্ত দলের সর্বস্তরের নেতাকর্মীদের রাজপথে শক্ত অবস্থানে থাকতে হবে। স্বাধীনতা বিরোধীদের অপশক্তিতে প্রতিহত করতে আমাদের নেতাকর্মীদের সবসময় প্রস্তুত থাকতে হবে।’

শনিবার রাতে চট্টগ্রাম নগরীতে ভূমিমন্ত্রীর  বাসভবনে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনির সঙ্গে সাক্ষাত পরবর্তী চট্টগ্রামের বিভিন্ন উপজেলা থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

সাইফুজ্জামান চৌধুরী জাবেদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘স্বাধীনতাবিরোধী শক্তি আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে অনলাইনে ও অফলাইনে গুজব ছড়াতে মরিয়া হয়ে উয়েছে। তাদের এসব গুজব ও অপপ্রচারের জবাব দিতে নেতাকর্মীদের সতর্ক ও সজাগ থাকতে হবে

ভূমিমন্ত্রী বলেন, ‘আন্দোলনের নামে কেউ নাশকতা করার চেষ্টা করলে তা শক্ত হাতে রুখে দিতে হবে। সবধরনের অপশক্তি রুখে দিতে দলীয় নেতাকর্মীদের সতর্ক ও সজাগ থাকতে হবে।’ এসময় ভূমিমন্ত্রী দেশের মানুষকে আওয়ামী লীগের উন্নয়ন বার্তা পৌঁছে দিয়ে নৌকায় ভোট দিতে উৎসাহিত করতে নেতাকর্মীদের নির্দেশ দেন।

এসময় উপস্থিত কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা আ.লীগের সভাপতি আবদুল মান্নান, কর্ণফুলী আ.লীগের সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার, আনোয়ারা আ.লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী আ.লীগের নির্বাহী সদস্য আবদুল করিম, উপদেষ্টা সদস্য ওসমান গনি, চরলক্ষ্যা ইউনিয়ন আ.লীগের সভাপতি রফিক আহমদ, চরপাথরঘাটা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কামাল আহমদ, বড়উঠানের সাধারণ সম্পাদক আবদুল মান্নান খান, শিকলবাহার সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান, কর্ণফুলী আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক আলমগীর খসরু, সদস্য মেজবাহ উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক শহিদ উল্ল্যাহ মিয়া, সদস্য আবদুল মজিদ, জালাল আহমদ, দিল আহমদ শাহিন, মাহবুব আলম তারা প্রমুখ।