ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

গাইবান্ধায় গণমাধ্যমকর্মীদের সাথে মানব পাচার বিরোধী সংলাপ

  • আপডেট: Monday, September 11, 2023 - 6:06 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধায় গণমাধ্যমকর্মীদের সাথে নিরাপদ অভিবাসন ও মানব পাচার বিরোধী সংলাপ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ সেপ্টেম্বর) সদর উপজেলার নশরৎপুরে গণ উন্নয়ন কেন্দ্রের মিলনায়তনে এ সংলাপ অনুষ্ঠিত হয়। দাতা সংস্থা এডব্লিউও ইন্টারন্যাশনালের সহযোগিতায় গণ উন্নয়ন কেন্দ্রের (জিইউকে) আয়োজনে প্রসপারিটি প্রকল্পের আওতায় এ সংলাপে সভাপতিত্ব করেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান। গণ উন্নয়ন কেন্দ্রের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার জয়া প্রসাদের স ালনায় সংলাপে মূল আলোচনায় অংশ নেন কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র গাইবান্ধার অধ্যক্ষ প্রকৌশলী আব্দুর রহিম, গাইবান্ধা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারি পরিচালক খাদিমুল ইসলাম, জেলা কর্মসংস্থান ও জনশক্তি দপ্তরের সহকারী পরিচালক নেশারুল হক ও প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপক আল আজম সরকার।

সংলাপে অভিজ্ঞতা বিনিময় ও মতামত উপস্থাপন করে বক্তব্য দেন গাইবান্ধা প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হক, সাংবাদিক সৈয়দ নুরুল আলম জাহাঙ্গীর, দীপক কুমার পাল, সিদ্দিক আলম দয়াল, রিক্তু প্রসাদ, আফরুজা লুনা, এসএম বিপ্লব ইসলাম, আমিনুল হক ও শাহ আলম যাদু প্রমুখ। এছাড়াও ফটো সাংবাদিক কুদ্দুস আলম, উত্তম সরকার, ফিরোজ কবীর ও কায়সার রহমান রোমেলসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।