ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ৪:১৭ পূর্বাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু

  • আপডেট: Thursday, August 31, 2023 - 5:16 pm

ইউসুফ আলী খান।।

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে হাবিজ (২০) নামে এক যুবকের মৃত্যু ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে আশুলিয়ার কাইচাবাড়ী খেলার মাঠ এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত হাবিজ (২০) ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ক্ষুদ্র কালিঘর এলাকার বাচ্চু মিয়ার ছেলে। সে ট্রাকের হেলপার হিসাবে কাজ করতো।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ট্রাকে করে ভেকু গাড়ি নিয়ে যাওয়ার সময় সড়কের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারের সাথে ভেকুর সংস্পর্শের ফলে আগুন ধরে যায়। এতে ড্রাইভার ও হেলপার উভয়ে আহত হয়। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী হাবিব ক্লিনিকে পাঠায় স্থানীয়রা। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক হেলপার হাবিজকে মৃত ঘোষণা করে।

মূলত সড়কের উপর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তার ঝুলে পরার কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানাই স্থানীয়রা।

সাভার ডিইপিজেড ফায়ার সার্ভিসের ফায়ার লিডার আনোয়ার হোসেন বলেন, আগুনের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আমার কিছু পাইনি। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়েছে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে আমরা ফিরে আসি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাদরুজ জামান বলেন, খবর পেয়ে হাসপাতালে থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।