ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্যঃ লায়ন মোঃ গনি মিয়া বাবুল

  • আপডেট: Saturday, August 26, 2023 - 12:09 pm

মাইনুল হাসানঃ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেছেন, টেকসই উন্নয়ন ও মানবাধিকার সুনিশ্চিত করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অপরিহার্য। সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে মন্তব্য করে তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করতে উন্নয়ন ও ইতিবাচক সাংবাদিকতা আবশ্যক। তিনি আরো বলেন, সাংবাদিকরা মানবতার কল্যাণে কাজ করছে। শক্তিশালী গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠা করতে সংবাদমাধ্যমের স্বাধীনতা ও সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবে ২৩-২৫ কার্যমেয়াদের জন্যে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ, আলোচনা সভা ও দোয়া মাহফিল উপলক্ষে ২৬ আগস্ট সকালে গাজীপুর শহরের থানা রোডস্থ ক্লাবের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত সভাপতি মোঃ মোস্তাকিম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ ফরিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ক্লাবের উপদেষ্টা এডভোকেট মো. লাবিব উদ্দিন আহমেদ, এডভোকেট মোঃ ফয়েজুর রহমান তানজিল ও কবি আবু নাসির খান তপন।

নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

আলোচনা শেষে সকলের সুস্থতা-দীর্ঘায়ু এবং দেশ-জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালন করেন, ক্লাবের প্রধান উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।