ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৬:৪৯ পূর্বাহ্ন

তারুন্যের নেতৃত্বে স্মার্ট নড়াইল গড়তে চাই : কাজী সরোয়ার

  • আপডেট: Friday, August 25, 2023 - 2:26 pm

সাজিদুল ইসলাম শোভন, কালিয়া (নড়াইল): আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে ক্রমাগত উঠান বৈঠক করে চলেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন। তারই ধারাবাহিকতায় গত (বৃহস্পতিবার) রাতে নড়াইল জেলার কালিয়া উপজেলার বাগুডাঙ্গায় এক উঠান বৈঠক ও লিফলেট বিতরন করেন তিনি। বৈঠকে জেলা ও উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে আওয়ামী লীগে ভোট দানের আহবান জানান।

এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন বলেন, “স্বাধীনতা বিরোধী শক্তি দেশে অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। তাদের সেই স্বপ্ন কখনো সফল হতে দেওয়া যাবেনা। দলের সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামীতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে”।

তিনি আরও বলেন, “শেখ হাসিনা সরকারের ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান, লক্ষ্য এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মান তাই তারুন্যের নেতৃত্বে স্মার্ট নড়াইল গড়তে চান তিনি”।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সদস্য কাজী রবিউল ইসলাম, কালিয়া পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক প্রশান্ত দাশ, পহরডাঙ্গা ইউনয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক মুকিত মোল্ল্যা, পহরডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মল্লিক মাহমুদুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা নাদিম মাহমুদ, নড়াগাতী থানা যুব মহিলা লীগ সাধারন সম্পাদক মফিজা বেগম, পহরডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ শহিদুল ইসলাম, নড়াইল জেলা ছাত্রলীগ সাবেক সহ সম্পাদক কাজী নাইম সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।