ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৬:৩৮ অপরাহ্ন

হাজী সৈয়দ খানের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল

  • আপডেট: Tuesday, August 8, 2023 - 10:45 am

ইউসুফ আলী খান

আশুলিয়া থানা আওয়ামী লীগের ১ নং যুগ্ন সাধারন সম্পাদক ও সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন খান এর পিতার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ৮ আগস্ট বেলা দুই ঘটিকার সময় হাজী সৈয়দ খান ফাউন্ডেশন এর উদ্যোগে আশুলিয়ার উত্তর গাজির চট হাজী সৈয়দ খান মডেল স্কুল মাঠে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

হাজী সৈয়দ খান ফাউন্ডেশন এর সভাপতি আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন খান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের প্যানেল মেয়র ও আশুলিয়া থানা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ এনামুল হক মুন্সি, স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন ভান্ডারী, হাজী সৈয়দ খান স্কুল এন্ড কলেজ এর সভাপতি ও ফাউন্ডেশের সাধারণ সম্পাদক হাজী মোঃ আতাউর রহমান খান, মরহুম আলহাজ্ব মোঃ সৈয়দ খান এর সুযোগ্য পুত্র হাজী মোঃ সাখাওয়াত হোসেন খান, মোঃ দেলোয়ার হোসেন খান, মোঃ এরশাদ আলী খান, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মোঃ নজরুল ইসলাম খান, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম খান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মনির মিয়া, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম মিন্টু, মজিবুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আরও উপস্থিত ছিলেন, হাজী সৈয়দ খান ফাউন্ডেশন এর সকল সদস্যসহ হাজী সৈয়দ খান স্কুল এন্ড কলেজ এর সকল শিক্ষক শিক্ষিকা, ছাত্র ছাত্রী ও অভিভাবকগণ।

এসময় হাজী সৈয়দ খান ফাউন্ডেশন এর সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন খান বলেন, হাজী সৈয়দ খান ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের কাজ হলো গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করা।
এসময় তিনি মরহুম পিতা আলহাজ্ব মোঃ সৈয়দ খান ও চাচা আমিরুল হক খান সহ এলাকার সকল মুরব্বিদের আত্মার মাগফিরাত কামনা করেন।

দোয়া শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ ই আগস্টের নিহত শহীদদের আত্মার মাগফেরাত ও মরহুম হাজী সৈয়দ খান, মরহুম আমিরুল হক খান সহ এলাকার সকল মুরুব্বিদের আত্মার মাগফের কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন খান বাড়ি জামে মসজিদের ইমাম মুফতি মোহাম্মদ এমদাদুল হক গোপালগঞ্জী।