ঢাকা | জুন ২২, ২০২৪ - ৯:৫২ পূর্বাহ্ন

শিরোনাম

যশোরে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

  • আপডেট: Tuesday, June 27, 2023 - 3:25 am

যশোর প্রতিনিধি : যশোর শহরের মনিহার কোল্ডস্টোর মোড়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোহাম্মদ জসিম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত জসিম মণিরামপুর উপজেলার আকোবা গ্রামের আবদুল কুদ্দুস মোড়লের ছেলে। তিনি মণিরামপুরের ভাইভাই গোল্ড ফিশারিজ নামের একটি প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে চাকরি করতেন।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেলে তিন যুবক জসিমকে ছুরিকাঘাত করে জসিমের ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্রা মল্লিক জসিমকে মৃত ঘোষণা করেন। ডা. বিচিত্রা মল্লিক জানান, জসিমের ডান পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

নিহত জসিমের ভাই নয়ন জানান, তার ভাই মণিরামপুরের একটি মাছের আড়তে ম্যানেজার হিসেবে চাকরি করতেন। তার সাথে কারও কোন শত্রুতা নেই। রাজনীতিও করতেন না। কারা তার ভাইকে হত্যা করেছে এ ব্যাপারে কোন ধারণা করতে পারছেন না তারা। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) জুয়েল ইমরান বলেন, জসিম হত্যাকাণ্ডের বিষয়ে পুলিশের একাধিক টিম তদন্ত করছে। দ্রুতই আসামিদের আটক করা যাবে বলে তিনি আশা করছেন।