ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৫:০৪ অপরাহ্ন

‘জিম্মি’তে যার সঙ্গে দেখা যাবে শিরীন শিলাকে

  • আপডেট: Sunday, June 25, 2023 - 4:55 am

এ প্রজন্মের চিত্রনায়িকা শিরীন শিলা। কুরবানি ঈদে তার অভিনীত একটি সিনেমা রয়েছে মুক্তির তালিকায়। নাম ‘জিম্মি। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন মনোয়োর হোসেন ডিপজল।

এটি ডিপজলের প্রযোজনা সংস্থা থেকে তৈরি হয়েছে। পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। এরইমধ্যে সিনেমাটির ট্রেইলারও প্রকাশ হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে শিরীন শিলা বলেন, ‘মনতাজুর রহমান আকবর স্যারের পরিচালনায় জিম্মি সিনেমাতে অভিনয় করা আমার জন্য এক অনন্য অভিজ্ঞতা।

কারণ এ সিনেমায় আমি অ্যাকশন দৃশ্যেও অংশ নিয়েছি। এজন্য আমাকে বেশ পরিশ্রম করতে হয়েছে। ডিপজল ভাইও আমাকে অভিনয় করার ক্ষেত্রে ভীষণ সহযোগিতা করেছেন। সব মিলিয়ে এতে অভিনয় করা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা ছিল। ট্রেইলার প্রকাশের পর অনেকেই প্রশংসা করছেন। আমিও অনুপ্রাণিত হচ্ছি। আশা করছি দর্শকরা পছন্দ করবেন।’ বর্তমানে এ নায়িকা মেহেদীর পরিচালনায় ‘শেষ বাজি’ নামে একটি সিনেমার কাজ করছেন।

এ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’, সাদেক সিদ্দকীর ‘ডাইরেক্ট অ্যাটাক’, মেহেদীর ‘নদীর জলে শাপলা ভাসে’ ও চন্দন চৌধুরীর ‘২৪.৩-এর রাত’ সিনেমাগুলো। এদিকে আজ শিরীন শিলার জন্মদিন। দিনটি তিনি তার পরিবারের সদস্যসহ চলচ্চিত্রে তার শুভাকাঙ্ক্ষীদের নিয়ে বিশেষভাবে উদযাপন করবেন বলে জানিয়েছেন।