ঢাকা | মে ২০, ২০২৪ - ১০:০৫ অপরাহ্ন

শিরোনাম

হঠাৎ রণবীরের প্রশংসা করে যা বললেন রাশমিকা

  • আপডেট: Wednesday, June 21, 2023 - 2:43 pm

রণবীর কাপুর অভিনীত অ্যানিমেলের শুটিং শেষ করে পুষ্পা ২-এর সেটে যোগ দিয়েছেন অভিনেত্রী রাশমিকা মান্দানা। শুটিং শেষে ইনস্টাগ্রাম স্টোরিতে বিষয়টি জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে তিনি লেখেন, প্রিয় ডায়েরি, গত রাত পর্যন্ত সিনেমার নাইট শুট ছিল, যা শেষ হয়ে গেছে। আমি হায়দরাবাদে ফিরে এসেছি। আজ রাত থেকেই পুষ্পা ২-এর শুটিং শুরু করব। তবে সিনেমাটি প্রসঙ্গে কিছু বলার আগে অ্যানিমেল নিয়ে কয়েকটি কথা বলতে চাই। এ সিনেমাতে কাজ করতে পেরে আমি খুব খুশি। আচমকাই এ সিনেমার অফার এসেছিল আমার কাছে। আমি এতে কাজের সুযোগ পেয়ে উদ্ভাসিত ছিলাম। কারণ ওই টিমের সঙ্গেই আমি কাজ করতে চাইছিলাম।

রাশমিকা লেখেন, আমি সম্ভবত ৫০ দিন শুট করেছি। তবে এবার সেই কাজ শেষ হয়েছে। মনের মধ্যে অদ্ভুত একটা শূন্যতা কাজ করছে। ওই সিনেমাতে যাদের সঙ্গে কাজ করেছি, তাদের জন্য বিশেষ জায়গা রয়েছে আমার হৃদয়ে।

নায়িকা জানিয়েছেন, অ্যানিমেল সিনেমার সবাই ভীষণ প্রফেশনাল। সবার হৃদয় অনেক বড়। আমি বারবার তাদের জানিয়েছি, আমি কতটা খুশি। আমি তাদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে গর্বিত, সেটা বারবার বলেছিও।

রণবীর কাপুরের সঙ্গে কাজ প্রসঙ্গে রাশমিকা বললেন, আরকে! প্রথমে আমি ভীষণ নার্ভাস ছিলাম। সামনে রণবীর কাপুর যে! আমাদের সিক্রেট গোপন থাকবে। তবে একটা কথা বলব, ঈশ্বর অনেক সময় নিয়ে ওকে বানিয়েছেন। উনি পারফেকট। অসাধারণ অভিনেতা উনি। দুর্দান্ত মানুষ। বাকি সব ঠিক। ক্রেজি বটে। সবটাই আমার ভালো লেগেছে।

উল্লেখ্য, বর্তমানে পুষ্পা দ্য রুলের অপেক্ষায় অধীর আগ্রহে রয়েছেন সিনেপ্রেমীরা। তাই নায়িকার ঘোষণা শুনে উচ্ছ্বসিত পুষ্পা ভক্তরা। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেতে পারে পুষ্পা ২।