ঢাকা | মে ২০, ২০২৪ - ১০:০৫ অপরাহ্ন

শিরোনাম

পিসিএনপি’র চেয়ারম্যান কাজী মজিবর রহমানের পিতার মৃত্যুতে পিসিসিপি’র শোক

  • আপডেট: Wednesday, June 21, 2023 - 4:26 am

মোরসালিন : পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি’র) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান কাজী মজিবর রহমান এর পিতা কাজী মোঃ সাইদুর রহমান (৯৬) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা শাখা।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ (পিসিসিপি) রাঙামাটি জেলা সভাপতি মোঃ হাবীব আজম ও সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজ এর স্বাক্ষরিত এক বিবৃতিতে কাজী মজিবর রহমান এর পিতার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এই শোক প্রকাশ করা হয়।

উল্লেখ্য, কাজী মোঃ সাইদুর রহমান গতকাল সোমবার (১৯ জুন) রাত ১১টায় কুমিল্লার একটি বে-সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘মরহুম কাজী মো: সাইদুর রহমান একজন সৎ ও ধার্মিক ব্যক্তি ছিলেন, তিনি দীর্ঘদিন একটি মসজিদের ইমাম ছিলেন, ইসলামের বাণী প্রচারে একজন নিবেদিত প্রাণ ছিলেন। তিনি ইতোমধ্যে দুনিয়ার সফর শেষ করেছেন। শুরু হয়েছে অনন্তকালের সফর। এই সফরে আল্লাহ্ রাব্বুল আলামীন তাঁর একান্ত সাহায্যকারী হোন। কবর থেকে শুরু করে পরবর্তী প্রত্যেকটি মঞ্জিলকে তাঁর জন্য সহজ, আরামদায়ক ও কল্যাণময় করে দিন। আল্লাহ তায়ালা তাঁর জীবনের সকল নেক আমল কবুল করে তাঁকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন এবং তাঁর শোকাহত পরিবার-পরিজন, সহকর্মীদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।