ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৯:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম

সাভার-আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

  • আপডেট: Wednesday, September 6, 2023 - 9:56 am

ইউসুফ আলী খান

ঢাকা অদুরে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর ও আমিনবাজারে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালকসহ দুইজন নিহত হয়েছেন।

বুধবার (৬ সেপ্টেম্বর) গভীর রাতে আমিনবাজার ভাঙা ব্রিজ এলাকা ও হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত একজনের পরিচয় জানা গেলে অপর জনের পরিচয় এখনো সনাক্ত করতে পারেনি পুলিশ।

নিহত অটোরিকশা চালক পাবনা জেলার চাটমোহর থানার মনছুরাপুর গ্রামের আল-ফতের ছেলে মামুন শেখ (২৫)। নিহত অপরজন ভারসাম্যহীন ব্যক্তি৷ তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ৷

পুলিশ জানায়, গতকাল রাত ৩ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ভাঙা ব্রিজ এলাকায় আরিচাগামী লেনে অটোরিকশা চালক মামুন শেখকে অজ্ঞাত পরিবহন চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনা স্থলেই তিনি নিহত হন। অপর দিকে একই মহাসড়কের হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে ভোর ৫ টার দিকে আরিচাগামী লেনের অজ্ঞাত পরিবহনের চাপায় মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির (২৪) মৃত্যু হয়৷

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হাসান বলেন, রাতেই হেমায়েতপুর ও আমিনবাজারের দুই ঘটনায় নিহতদের মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ইতিমধ্যে অটোরিকশা চালক মামুন শেখের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। তার পরিচয় সনাক্ত করার জন্য পিবিআইয়ের সহায়তা নেওয়া হচ্ছে। এই দুই ঘটনায় ঘাতক পরিবহনগুলো চিহ্নিত করার চেষ্টা চলছে।

অন্য দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের পল্লীবিদুৎ এলাকায় প্রাইভেটকার চাপায় শুনিল চন্দ্র দাশ (২৬) নামের এক অটোরিকশা চালক গুরুতর আহত হয়ে মুমূর্ষু অবস্থায় স্থানীয় হাবিব ক্লিনিকে ভর্তি রয়েছে৷ এ ঘটনায় প্রাইভেটকারটি আটক করা হয়েছে।