ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১২:৩০ অপরাহ্ন

শিরোনাম

সাভারে বিপুল পরিমাণ গাঁজাসহ এক নারী আটক

  • আপডেট: Sunday, March 17, 2024 - 10:41 am

আসমা আক্তার বিথী।।

ঢাকার লাগোয়া সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে গাঁজাসহ নাসরিন সুলতানা (১৯) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার হেফাজত থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

রবিবার (১৭ মার্চ) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

শনিবার (১৬ মার্চ) রাতে সাভারের আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে নাসরিন সুলতানা কে আটক করা হয়।আটককৃত নাসরিন সুলতানা (১৯) আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মৃত সুলতান আলাউদ্দিনের মেয়ে।

ডিবি পুলিশ জানায়, গতকাল রাত সাড়ে ১০টার দিকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি আভিযানিক দল সাভার থানাধীন আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় গাঁজাসহ নাসরিন সুলতানা নামে এক নারীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে তার হেফাজতে থাকা ২০কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) জানান, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।