ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ৬:০৪ পূর্বাহ্ন

শিরোনাম

সাভারে বাসের চাকায় পিষ্ট হয়ে হেলপারের মৃত্যু

  • আপডেট: Wednesday, November 22, 2023 - 3:30 pm

এইচ এম সাগর, সাভার: সাভারে অসাবধানতার করনে নিজের কর্মরত বাসের চাকায় পিষ্ট হয়ে সুমন নামের এক সহকারীর মৃত্যু হয়েছে। এঘটনায় বাসটি জব্দ করা হলেও গাড়ি চালক পালিয়ে গেছেন।

বুধবার ২২ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে সাভারের হেমায়েতপুর ঢাকা-আরিচা মহাসড়কে একেএইচ গ্রুপের সামনে এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, জামালপুর জেলার মাদারগঞ্জ থানার ভেলামারি গ্রামের আব্দুল হাকিমের ছেলে নিহত মো. ওবায়দুল্লাহ (২৮)। তিনি সাভার এলাকায় বসবাস করতেন। রাজধানী সুপার সার্ভিস (ঢাকা মেট্রো-ব ১৫-৩৯৫৮) পরিবহনের বাসের হেলপার হিসেবে কাজ করতেন।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান বলেন, বিকেলে রাজধানী পরিবহনের বাসটি যাত্রী নিয়ে ঢাকায় যাচ্ছিলো। এসময় হেমায়েতপুর বাসস্ট্যান্ড একেএইচ গ্রুপের সামনে যাত্রী উঠানামা শেষে বাসটিতে উঠতে গিয়ে দুর্ঘটনাবশত পা পিছলে পড়ে ওই বাসের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকের সহকারী ওবায়দুল্লাহর। মরদেহটি উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। এঘটনায় বাসটি জব্দ করা হলেও গাড়ি চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনার পর কিছুক্ষণ ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচলের বিঘ্ন ঘটে। প্রায় ১ ঘণ্টা পর সড়কে যানচলাচল স্বাভাবিক হয়।