ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৬:৫৮ পূর্বাহ্ন

সাতক্ষীরায় ২ কেজি হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও ৪ বোতল এলএসডি উদ্ধার, আটক ১

  • আপডেট: Sunday, September 1, 2024 - 4:50 pm

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা।। সাতক্ষীরায় ভারতীয় এলএসডি, হেরোইন, ফেনসিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি-৩৩।

রবিবার সকাল সাড়ে ১০টায় ব্যাটালিয়নের সদর দপ্তরে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক।

এর আগে শনিবার রাতে ভোমরা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত মোহাম্মদ গাজী সাতক্ষীরা সদরের ভারুখালী এলাকার নসিম উদ্দিনের ছেলে। সাতক্ষীরার ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) পরিচালক ও অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সদরের ভোমরা সীমান্ত পিলার ২-৬-এস থেকে ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ঘোষপাড়া অভিযান চালায় বিজিবি। এসময় ব্যাটালিয়নের ভোমরা বিওপির হাবিলদার মো. শহিদুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস আভিযানিকদল রাত সাড়ে ১১টায় অবস্থান নেয়। ভোররাত ৪টায় আভিযানিকদল একদল চোরাকারবারিকে দেখে ধাওয়া করলে তারা রাতের অন্ধকারে ঘন জঙ্গলে পালিয়ে যেতে থাকে এবং তাদের মধ্যে থেকে মোহাম্মদ গাজী নামের ওই মাদক কারবারির কাছ থেকে ৪ কোটি ৫৭ লাখ ৩৪ হাজার ৮০০ টাকা মূল্যের ২ কেজি হেরোইন, ৩৩৭ বোতল ফেনসিডিল ও ৪ বোতল ভারতীয় মাদক এলএসডি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে আটককৃত আসামির বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক অপরাধে থানায় অভিযোগ রয়েছে। এ ব্যাপারে আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সাতক্ষীরা সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।