ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম

সপ্তম বার এমপি নির্বাচিত হওয়ায় বীর বাহাদুরকে নাইক্ষ্যংছড়িতে নাগরিক সংবর্ধনা 

  • আপডেট: Sunday, January 21, 2024 - 3:01 pm

মোহাম্মদ ইউনুছ ,নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)।।

বান্দরবান থেকে নির্বাচিত পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে নাগরিক সংবর্ধনা দিয়েছে নাইক্ষ্যংছড়ি উপজেলাবাসী।

রবিবার (২১ জানুয়ারি) দুপুরে রামুর রবার বাগান রাস্তার মোড় থেকে কয়েক শতাধিক মোটরসাইকেল এবং গাড়িবহর নিয়ে পাহাড়ের এ বীরকে বরণ করে পার্বত্য জনপদ নাইক্ষ্যংছড়ি রেস্টহাউসে নিয়ে আসে আওয়ামী লীগসহ সর্বস্তরের পাহাড়ি-বাঙালি জনসাধারণ।

এছাড়াও বিকাল ৩ টার সময় রেস্টহাউস থেকে ছালেহ আহমদ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে কালে তিনি বলেন। বান্দরবানের মাটিও মানুষের মধ্যে আমার জীবন, এই মানুষ গুলোর সুখ দুঃখের সাথী ছিলাম আছি তাকাবো। তিনি আরো বলেন সপ্তম বারের মত আমাকে এমপি নির্বাচিত করে বান্দরবানের মানুষের কাছে আমি ঋণী, এই ঋণ শোধ করা যাবেনা। রেস্ট হাউস থেকে সংবর্ধনা স্তলে আসা পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়কের রাস্তার দুইপাশে হাজারো মানুষ ফুল ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে সাংসদ বীর বাহাদুরকে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ। এই নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শফি উল্লাহ। এতে জেলা, উপজেলা আওয়ামী লীগ, অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান গন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক মোহাম্মদ ইউনুছ মোবাইল নম্বর ০১৮১৫৩৩৫০১৩