ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১০:২০ অপরাহ্ন

শেরপুরে ধান খেত থেকে ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

  • আপডেট: Monday, September 30, 2024 - 9:49 pm

 

শেরপুর থেকে মিরাজ।। শেরপুরের শ্রীবরদীতে শহিদ মিয়া (১৮) নামে এক ব্যাটারিচালিত ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গোশাইপুর ইউনিয়নের গিলাগাছা-কুচনিপাড়া সড়কের ব্রিজের পাশে একটি ধান খেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। মৃত শহিদ পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার নন্নী এলাকার অলি মাহমুদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ২৬ সেপ্টেম্বর শহিদ মিয়া নিজ বাড়ি থেকে ব্যাটারিচালিত ইজিবাইক নিয়ে বের হয়। পরে সে আর বাড়ি ফিরে না যাওয়ায় তার পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। কিন্তু তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি।

এদিকে সোমবার বিকেলে শ্রীবরদী উপজেলার গিলাগাছা থেকে কুচনিপাড়া সড়কে ব্রিজের পাশের একটি ধান খেতে একটি অর্ধগলিত লাশ দেখতে পায় স্থানীয়রা। থানায় বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে তার লাশটি শহিদ মিয়ার বলে শনাক্ত করা হয়।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার জাহিদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিহতের স্বজনরা থানায় এলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।