ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৭:০৬ পূর্বাহ্ন

রাঙামাটিতে পানিবন্দী ৩০০ পরিবারের মাঝে ছাত্র শিবিরের ত্রাণ উপহার

  • আপডেট: Thursday, September 12, 2024 - 3:19 pm

এম এন আলম, লংগদু প্রতিনিধি।।

পার্বত্য জেলা রাঙ্গামাটির কাপ্তাই লেকের পানি অত্যধিক পরিমাণে বৃদ্ধি পাওয়ার কারণে উক্ত জেলার বিভিন্ন উপজেলা পানিতে তলিয়ে যায়। এতে পানিবন্দী হয় হাজারো মানুষ। শুরু থেকেই পানিবন্দী এ সকল মানুষের পাশে ছিল বাংলাদেশ ছাত্র শিবিরের রাঙ্গামাটির জেলা শাখার নেতৃবৃন্দরা।

 

তাদের কার্যক্রমের অংশ হিসেবে গত ১০ ই সেপ্টেম্বর মঙ্গলবার পানিবন্দী ৩০০ পরিবারের মাঝে উপহার স্বরুপ ত্রাণ সামগ্রী বিতরণ করে ইসলামী ছাত্রশিবিরের রাঙ্গামাটি জেলার নেতৃবৃন্দ।

 

মঙ্গলবার দিনব্যাপী এই ত্রাণের উপহার সামগ্রী বিতরণ করা হয়। উক্ত কার্যক্রমে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন শিবিরের চট্টগ্রাম মহানগর উত্তরের সভাপতি জনাব ফখরুল ইসলাম। এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে আরও উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা শিবিরের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শাফি, উক্ত জেলার সাবেক জেলা সভাপতি হাসান তারেক, জেলা সেক্রেটারি সাইফুল্লাহ জাওয়াদ, দাওয়াহ্ ও সাহিত্য সম্পাদক জুনাইদুল ইসলাম, লংগদু থানা সভাপতি শাহেদ আলম ইমন, রাঙামাটি সরকারি কলেজ শাখার সেক্রেটারি মোর্শেদুল ইসলাম সহ জেলা ও থানা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ। উক্ত কার্যক্রমে ৩০০ পরিবারের কাছে চাল, ডাল, আলু,সয়াবিন তেল, পেঁয়াজ, লবন সহ জরুরী ওষুধ সামগ্রী বিতরণ করা হয়। সম্পূর্ণ কার্যক্রমে নেতৃত্ব দেন বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির রাঙামাটি পার্বত্য জেলার সভাপতি মোঃ শহিদুল ইসলাম শাফি।