ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম

মিরসরাইয়ে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এনায়েত হোসেন নয়ন 

  • আপডেট: Wednesday, March 13, 2024 - 7:40 am
মিরসরাই প্রতিনিধি : এ.এইচ.সেলিম।। 
পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার ১নং করের হাট  ইউনিয়নে অসহায়-হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ।
সোমবার সকাল  (১১ মার্চ)সকাল ১০.৩০মি:  ১নং করের হাট  ইউনিয়ন প্রাঙ্গনে   চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ব্যক্তিগত তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী হিসেবে প্রত্যেককে  চাউল, ডিম, দুধ, মোরগ দেওয়া হয়।
খাদ্য সামগ্রী নিতে আসা ষাটোর্ধ বৃদ্ধ এক ব্যক্তি জানান, ‘বাজারে জিনিসপত্রের যে দাম, তাতে এতো সদাই-পাতি আমার পক্ষে কিনা সম্ভব হতো না। আমাকে এগুলো দিয়ে চেয়ারম্যান সাহায্য করেছে। আমি রোজা রেখে চেয়ারম্যানের জন্য দোয়া করবো।’
এ বিষয়ে   ১নং করের হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন  বলেন, পবিত্র মাহে রমজানের তাৎপর্য, গুরুত্ব বজায় রেখে আমাদের সকলের কাজ করতে হবে। পবিত্র মাহে রমজান মুসলমানদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। এ মাসের ফজিলত ও বরকত সব চেয়ে বেশি। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে হতদরিদ্র মানুষেরা কষ্ঠে দিনযাপন করছেন। তাই মানুষের কল্যাণে দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। তিনি সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।