ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম

ভান্ডারিয়ায় লাশ দাফনে প্রতি পরিবারকে ৫০ হাজার টাকা দিলেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট: Sunday, July 23, 2023 - 3:55 am

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় বাস দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার টাকা করে অনুদান দিয়েছেন ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম। শনিবার (২২ জুলাই) বিকালে নিহতদের পরিবারের সদস্যদের হাতে ব্যক্তিগত তহবিল থেকে এ অর্থ তুলে দেন তিনি।

ঝালকাঠিতে বাস দুর্ঘটনায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার আটজন নিহত হয়েছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহতদের মৃতদেহ বাড়িতে আনার জন্য নিজের প্রতিষ্ঠিত মিরাজুল ইসলাম ফাউন্ডেশনের পক্ষ থেকে অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করেন চেয়ারম্যান।
শনিবার সকাল সোয়া ১০টার দিকে ঝালকাঠির সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদসংলগ্ন একটি পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে ‘বাসার স্মৃতি’ নামের একটি যাত্রীবাহী বাস পড়ে যায়। এতে বাসের ১৭ যাত্রী নিহত হন। নিহত ব্যক্তিদের মধ্যে আটজনের বাড়ি ভান্ডারিয়া উপজেলায়। স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে জেলা প্রশাসন।

খবর পেয়ে ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলাম ও ভান্ডারিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ফাইজুর রশিদ জোমাদ্দার ঝালকাঠিতে ছুটে যান। তারা লাশগুলো নিহত ব্যক্তিদের বাড়িতে পৌঁছে দেন এবং প্রত্যেকের পরিবারকে লাশ দাফনের জন্য নগদ ৫০ হাজার টাকা সহায়তা দেন। শনিবার রাতে নিহত ব্যক্তিদের জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে।