ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ১০:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

বিএনপি’র বাটপারি রাজনীতির কারণে তাদের সব দরজা বন্ধ হয়ে গেছে: ভূমি মন্ত্রী

  • আপডেট: Friday, August 25, 2023 - 4:53 pm

জুনাত আরমান (কর্ণফুলী) চট্রগ্রাম : ভূমি মন্ত্রী
সাইফুজ্জামান ছৌধুরী বলেছেন, বিএনপি জনগণকে বোকা বানিয়েছে। তারা জনগনকে দীর্ঘ ৩৫-৪০ বছর ধরে মিথ্যা তথ্য দিয়ে আওয়ামী লীগকে ভোট দিলে দেশ ভারত হয়ে যাবে। মানুষ দাঁড়ি রাখতে পারবে না টুপি পরতে পারবে না রোজা রাখতে পারবে না এসব বলে জনগণকে বোকা বানিয়েছিলো।কিন্তু আওয়ামী লীগের ১৪ বছরের শাসনামলে টুপিওয়ালা বেড়ে গেছে মসজিদ বেড়ে গেছে নামাজী বেড়ে গেছে রোজাদার ও বেড়ে গেছে । কিন্তু তাদের মিথ্যা কথা কোনো কাজ করছে না। তারা চলে বলে কৌশলে ক্ষমতায় আসতে চায় জনগন সেটা বুঝেছে। তাদের পাশে এখন জনগন নাই।

আজ শুক্রবার (২৫ই আগস্ট)বিকেলে চরলক্ষা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে  কর্ণফুলী উপজেলা আওয়ামী  আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভূমি মন্ত্রী আরো বলেন, বিএনপি–জামায়াতের সব দরজা বন্ধ হয়ে গেছে। একটি মাত্র দরজা খোলা আছে আর তা হলো নির্বাচনী দরজা। নির্বাচন ছাড়া বিএনপির আর কোনো দরজা খোলা নেই। যার কারণে তারা এখন ধীরে ধীরে নিস্তেজ হয়ে যাচ্ছে। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী, সংবিধানের বাইরে নয়। তারা নির্বাচনী দরজা খুলবে এবং নির্বাচনে আসবে।

তিনি আরো বলেন, কর্ণফুলী উপজেলা বাস্তবায়ন করতে কত কষ্ট হয়েছে, তা আমি জানি। আমার বাবা স্বপ্ন দেখেছেন, তা আমি বাস্তবায়ন করেছি। তাই কর্ণফুলী উপজেলা হওয়াটা আল্লাহর একটা বড় নেয়ামত। প্রধানমন্ত্রীর দপ্তরে ফাইল যখনই গেছে, তা তিনি অনুমোদন করে দিয়েছেন। প্রধানমন্ত্রী এ সময় বলেছেন, বাবু ভাইয়ের কথা ছিল কর্ণফুলী উপজেলা করা, জাবেদ আনছে তা দিয়ে দাও।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সোলায়মান তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য দেন, ভূমিমন্ত্রীর একান্ত সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম. এ মান্নান চৌধুরী, সভাপতি মণ্ডলীর সদস্য আজিজুর রহমান আজিজ, জেলা যুবলীগ সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা ছিদ্দিক আহমদ বিকম, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মো. আলী, সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম টুকু, এসএম হোসাইন, রফিক আহমদ, জসিম উদ্দিন চৌধুরী, মোহাম্মদ ইসমাঈল, শহীদুল আলম চৌধুরী, সেলিম উল্লাহ খান, আবু তৈয়ব, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হালিম, রফিউল কবির লিটু, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার রাশেদুর রহমান মিলন, আলমগীর খসরু, জয়নাল আবেদীন বাবু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাজিম উদ্দিন হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহেদুর রহমান শাহেদ, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল করিম ফোরকান, কামাল আহমদ রাজা, হারুনুর রশিদ, আবদুল মান্নান খান প্রমুখ।