ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৬:৫৩ পূর্বাহ্ন

বান্দরবানে সেনাবাহিনীর উদ্যোগে শিশু‌দের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ 

  • আপডেট: Monday, January 29, 2024 - 9:41 am

মোহাম্মদ আজিজ উল্লাহ,বান্দরবান।

বান্দরবানে শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী(বান্দরবান সেনা রিজিয়ন)।

২৯ জানুয়ারি(সোমবার) সকালে কালাঘাটা সরকারি শিশু প‌রিবা‌র নিবাসে বান্দরবান সমাজসেবা অধিদপ্তরের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য তিং তিং ম্যা এর সভাপতিত্বে শিশুদের মাঝে এই শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ,এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি,পিএসসি,পিএইচডি।

এসময় তি‌নি ব‌লেন,শিশু পরিবারসহ সকল শিশুদের প্রতি আমাদের প্রত‍্যেকের সুনজর দেয়া উচিত। সক‌লের সহ‌যো‌গিতা থাকলে তারা আরও ভাল জীবন যাপন কর‌তে পার‌বে। তি‌নি আরো ব‌লেন, বাংলা‌দেশ সেনাবা‌হিনী সকল জনগ‌ণের জন‌্য নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে।পাশাপা‌শি অব‌হে‌লিত ও অসহায় শিশু‌দের মান উন্নয়‌নে শিক্ষা উপকরণ ছাড়াও শীত বস্ত্র এবং অন‌্যা‌ন্যে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ কর‌ছে। আমা‌দের এ ধারা আগামী‌তেও অব‌্যাহত থাক‌বে।

একই দিনে সেনা রিজিয়নের পক্ষ হতে জেলার সরকারি শিশু পরিবার সহ মোট ৬ টি অনাথালয়ে প্রায় ৬০০ জন শিশুর মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।উল্লেখ্য, সম্প্রতি বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ হতে জেলার বিভিন্ন স্কুল ও কলেজের প্রায় ৫ হাজার ছাত্র ছাত্রীদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে বান্দরবান সেনা জোন কমান্ডার লেঃ কর্ণেল এএসএম মাহমুদুল হাসান পিএসসি,রিজিয়ন জিএসও-২ইন্ট,মেজর শায়েখ উজ জামান,জোন উপ-অধিনায়ক, মেজর সরওয়ার জাহান তুর্য,সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিল্টন মুহুরী,সরকারি শিশু পরিবারের উপ-তত্বাবধায়ক সত্যজিত মজুমদার,বান্দরবান প্রেসক্লাব সেক্রেটারি মিনারুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।