ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৭:১২ পূর্বাহ্ন

বান্দরবানে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সংগঠণের আত্মপ্রকাশ

  • আপডেট: Friday, June 21, 2024 - 2:41 pm

মোহাম্মদ আজিজ উল্লাহ,বান্দরবান।

বান্দরবানে অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সংগঠণের আত্মপ্রকাশ হয়েছে।

২১ জুন (শুক্র বার) বিকাল ৩টায় বান্দরবান হোটেল হিলটনের কনফারেন্স রুমে এটি অনুষ্ঠিত হয়।

বান্দরবান জেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যবৃন্দের আয়োজনে ও বান্দরবান রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি ও পৌর আওয়ামীলীগ সভাপতি জনাব অমল কান্তি দাশের সার্বিক সহযোগিতায় অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যদের ঈদ পুণর্মিলনী ও মতবিনিময় সভার মধ‍্য দিয়ে এই সংগঠণের আত্মপ্রকাশ ঘটে।

অনুষ্ঠানে নানারকম আয়োজনের মধ‍্য দিয়ে প্রথমে বান্দরবান জেলার অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যরা জাঁকজমকভাবে ঈদ পুণর্মিলনী উদযাপন করে।পরবর্তীতে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে “বান্দরবান জেলা অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনী সংগঠণ” নামে
সংগঠণটির নামকরণ করা হয়।এতে সিনিয়র ওয়ারেন্ট অফিসার অং চ মং কে আহবায়ক করে ৭ সদস‍্য বিশিষ্ট একটি অস্থায়ী কমিটিও গঠণ করা হয়।আগামী তিন মাসের মধ‍্যে সংগঠণের পূর্ণাঙ্গ কমিটি গঠণ ও অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হবে।এছাড়াও সভায় সংগঠণের বিভিন্ন গঠণমূলক আলোচনা করা হয়।

বিশেষ অতিথির বক্তব‍্যে অমল কান্তি দাশ বলেন, অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যগণ দেশের অন্যতম সুশৃংখল নাগরিক।মহান স্বাধীনতার চেতনাকে ধারন করে বিভিন্ন সংগঠণের ন‍্যায় এই সংগঠণটিও রাষ্ট্র এবং জনগণের কল‍্যাণে সর্বদা কাজ করে যাবে বলে আমি বিশ্বাস করি।এছাড়াও অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যদের এমনকি এই সংগঠণের যে কোন ধরনের সহযোগিতা করারও তিনি আশ্বাস দেন।

এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন,বীর মুক্তিযোদ্ধা সন্মানিত লেফটেন্যান্ট আবুল কাশেম(অব:), সি.ওয়া.অফিসার ফরিদ(অব:)সহ জেলার অন‍্যান‍্য অবসরপ্রাপ্ত সশস্ত্র বাহিনীর সদস‍্যগণ।