ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম

বন্যায় মেয়েকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে পিতার মৃত্যু, ৭ দিন পর মিলল লাশ 

  • আপডেট: Wednesday, August 28, 2024 - 4:26 pm

জাগো জনতা অনলাইন।। ফেনীর পরশুরাম উপজেলায় মেয়েকে বাঁচাতে গিয়ে বন্যার পানিতে ভেসে যাওয়ার ৭দিন পর এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) ফুলগাজীর পশ্চিম ঘনিয়ামোড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম সাহাব উদ্দিন (৭২)। তিনি উত্তর ধনীকুন্ডা বদুবাড়ির মৃত আমির হোসেনের ছেলে। পরিবারে তার স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে আছে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২১ আগস্ট) বন্যাকবলিত মেয়েকে উদ্ধারে উপজেলার সলিয়া এলাকার উদ্দেশ্যে যান সাহাব উদ্দিন। পথে দারার ব্রিজ থেকে তীব্র স্রোতে তিনি পানিতে ভেসে যান। তারপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। সর্বশেষ গতকাল মঙ্গলবার দুপুরের দিকে ফুলগাজীর পশ্চিম ঘনিয়ামোড়া এলাকায় মাছ ধরতে আসা লোকজন তার মরদেহ ভাসতে দেখে স্বজনদের খবর দেন। পরে স্বজনরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

নিহত সাহাব উদ্দিনের ছেলে সরোয়ার হোসেন তৌকির বলেন, আমার ছোট বোনকে উদ্ধারের জন্য বের হয়ে বাবা পানির স্রোতে ভেসে গেছেন। এতদিন অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তার সন্ধান পাইনি। এভাবে বাবাকে হারাতে হবে কখনো ভাবিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন। তিনি বলেন, নিহত সাহাব উদ্দিনের মরদেহ উদ্ধারের পর পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছেন। চিথলিয়া ইউনিয়নের ধনীকুন্ডা বদুবাড়ি এলাকায় পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।