ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ১১:২১ পূর্বাহ্ন

পূজা দেখতে গিয়ে নিখোঁজ দুই শিশু, ৯ ঘন্টা পর মিলল মরদেহ

  • আপডেট: Saturday, October 12, 2024 - 8:42 am

চুয়াডাঙ্গা থেকে মারুফ।। চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শুক্রবার পূজা দেখতে গিয়ে নিখোঁজ দুই শিশুর মরদেহ বারাদী ইউনিয়নের আঠারোখাদা গ্রামের সেতুর পাশের মাথাভাঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে।

 

গতকাল (১১ অক্টোবর) রাত ১১টার দিকে মাছ ধরার জাল টেনে দুটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুই শিশু আঠারখাদা গ্রামের সাইফুল ইসলামের ছেলে সামিউল্লাহ ওরফে তাসিফ (৮) ও একই এলাকার হুমাউনের ছেলে হুজাইফা (১০)।

দুই শিশুর স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার দুপুরের পর পূজা দেখতে বাড়ির পাশে একটি মণ্ডপে গিয়েছিল তাসিফ ও হুজাইফা। কিন্তু দীর্ঘ সময় পরও তারা বাড়িতে ফেরেনি। সন্ধ্যার দিকে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। রাত সাড়ে ১০টার দিকে আঠারোখাদা গ্রামে সেতুর কাছাকাছি মাথাভাঙ্গা নদীর পূর্ব তীরে একটি শিশুর স্যান্ডেল ও জামা পড়ে থাকতে দেখেন তারা। পরে পুলিশ ও গ্রামবাসীর সহযোগিতায় নদীতে খোঁজ শুরু করা হয়।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গণি মিয়া। তিনি বলেন, নিখোঁজ দুই শিশুর মরদেহ আঠারখাদা গ্রামে মাথাভাঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।