ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ২:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম

পার্বত্য চট্টগ্রামে গভীর ষড়যন্ত্র চলছে, ধৈর্যসহকারে কৌশলী হওয়ার আহ্বান কাজী মুজিবের

  • আপডেট: Thursday, September 19, 2024 - 8:47 pm

শাহজালাল।। পার্বত্য চট্টগ্রাম নিয়ে গভীর ষড়যন্ত্র মোকাবেলায় সবাইকে আরও বেশি ধৈর্যসহকারে কৌশলী হওয়ার আহ্বান জানিয়েছেন পার্বত্য চট্টগ্রামে নাগরিক পরিষদের (পিসিএনপি) চেয়ারম্যান কাজী মো.মজিবর রহমান।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে এক বিবৃতির মাধ্যমে তিনি এ আহ্বান জানান।

 

বিবৃতিতে তিনি নেতাকর্মীদের উদেশ্য বলেন, ষড়যন্ত্রের ধারাবাহিকতা চালু রাখতে গতকাল খাগড়াছড়ির নিউজিল্যান্ড পাড়ায় মামুনকে হত্যা করা হয়েছে। এছাড়াও আজ দিঘিনালায়ে বাঙ্গালী-পাহাড়ি সংঘর্ষ হয়েছে। যা কোনভাবেই ষড়যন্ত্রের বাহিরে না। তাই আমাদের আমাদের সকলকেই স্মরণ রাখতে হবে যে, উপজাতি সম্প্রদায় গায়ে পরে একটা ঝামেলা সৃষ্টির মাধ্যমে দাঙ্গা সৃষ্টি করতে চাচ্ছে। আমরা সমস্ত কিছু ধৈর্যের সহিত অবজারভেশন করছি। আপনারা সকলে ধৈর্য ধারণ করুন। পরবর্তী নির্দেশনা প্রদান না করা পর্যন্ত কারো সাথে কোন প্রকার ঝামেলা বা মিটিং মিছিল না করার জন্য নেতাকর্মীদের আদেশ করেন তিনি।

তিনি আরও জানান, এই মুহূর্তে ষড়যন্ত্রকারীদের কোন প্রকার সুযোগ দেয়া যাবে না। আমাদেরকে অনেক কৌশলী হতে হবে। সকলেই ধৈর্য ধরুন। আমরা অভিষ্ঠ লক্ষে পৌছবো ইনশাআল্লাহ।

এছাড়াও তিনি সকলকে পরবর্তী নির্দেশনার জন্য অপেক্ষা করতে বলেন। পাশাপাশি বিভিন্ন সোস্যাল মিডিয়া, ইউটিউব, হোয়াটসঅ্যাপ ও অন্যান্য মাধ্যমে এই সকল ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানিয়ে লেখালেখি অব্যহত রাখার আহ্বানও জানান তিনি।