ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১:৪০ পূর্বাহ্ন

শিরোনাম

পবিত্র শবে বরাতে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাপা চেয়ারম্যান রওশন এরশাদ

  • আপডেট: Sunday, February 25, 2024 - 2:37 pm

জাগো জনতা অনলাইন।। পবিত্র শবে বরাতে দেশবাসিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জাতীয় পার্টির চেয়াম্যান বেগম রওশন এরশাদ বলেন, পবিত্র শবে বরাত মহান আল্লাহতালা বিশ্ব মুসলিম উম্মাহ’র জন্য সৌভাগ্যের রজনী হিসেবে প্রতিষ্ঠা করেছেন। মহান এ রাতে সৃষ্টিকর্তার রহমত লাভের আশায় রাতভর নফল নামাজ আদায়, কোরআন তেলাওয়াত, জিকির-আজগারসহ বিভিন্ন ইবাদত বন্দেগি করেন ধর্মপ্রাণ মুসল্লিরা। তাই পবিত্র এই রজনী নির্বিঘ্নে পালনে জননিরাপত্তা জোরদারে প্রশাসনকে আরো কঠোর ও আন্তরিক হওয়ার আহবান করেন সাবেক এই বিরোধী দলীয় নেতা।

রোববার এক বিবৃতিতে রওশন এরশাদ বলেন, অন্যায়-অত্যাচর, হানাহানি, সামাজিক অবক্ষয় ও কুসংস্কার পরিহার করে শান্তির ধর্ম ইসলামের চেতনা ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সকল স্তরে প্রতিষ্ঠা করতে হবে।

বিবৃতিতে তিনি বলেন, অর্থনৈতিক ক্ষেত্রে যে অশনি সংকেত শোনা যাচ্ছে। তা মোকাবিলায় সরকারকে সর্তক পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি। অসহনীয় দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে উল্লেখ করে রওশন এরশাদ বলেন, আসছে পবিত্র মাহে রমজান, সে সময় অসাধু ব্যবসায়ীরা যেনে পণ্যমূল্য বৃদ্ধি করতে না পারে, সেদিকে আরো কঠোর ও সর্তক পদক্ষেপ নিতে হবে। পাশাপাশি পবিত্র রমজানে অসহায়, দরিদ্র ও দুর্দশাগ্রস্ত মানুষের সহায়তায় বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান রওশন এরশাদ।

পবিত্র এই রজনীতে মহান আল্লাহর কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহ’র শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা জাপা চেয়ারম্যান। পবিত্র শবে বরাতের মহাত্মে উদ্বুদ্ধ হয়ে দেশবাসি ও পার্টির নেতাকর্মীদের মানবকল্যাণে আত্মনিয়োগের আহবানও জানান বেগম রওশন এরশাদ।

একই বিবৃতিতে দেশবাসিকে পবিত্র শবে বরাতের শুভেচ্ছা জানিয়ে মহান এই রজনীতে আল্লাহর নৈকট্য লাভে ইবাদত বন্দেগির মাধ্যমে কল্যাণময় সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় এগিয়ে আসার আহবান জানান জাতীয় পার্টির মহাসচিব কাজী মো. মামুনূর রশিদ।