ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ২:৩৭ অপরাহ্ন

শিরোনাম

নৌকার বিপক্ষে কাজ করা নেতা-কর্মীদের তালিকা করছে মিরসরাই উপজেলা আ.লীগ

  • আপডেট: Tuesday, January 23, 2024 - 5:17 pm
মিরসরাই থেকে এ.এইচ.সেলিম।। 
নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করা নেতা-কর্মীদের তালিকা করছে আ.লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করা দলীয় নেতা-কর্মীদের তালিকা করছে চট্টগ্রামের মিরসরাই উপজেলা আওয়ামী লীগ। উপজেলার ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভায় তাদের তালিকা করার জন্য ৫ সদস্য বিশিষ্ট একটি উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী এক মাসের মধ্যে নামের তালিকা জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়।
২০ জানুয়ারি মিরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে যৌথ সভায় এ সীদ্ধান্ত নেওয়া হয়। তালিকা তৈরির জন্য উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাত হোসেন মনছুরকে উপ-কমিটির প্রধান করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন ইমন, বারইয়ারহাট পৌর আওয়ামী লীগের সভাপতি মীর আলম মাসুক ও ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফরিদুল হাসান টিপু।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন স্বাক্ষরিত একটি চিঠি ২১ জানুয়ারি গঠিত কমিটি বরাবর পাঠানো হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথসভায় এ সীদ্ধান্ত নেওয়া হয়েছে। গঠিত কমিটির সদস্যরা বিভিন্ন ইউনিয়নে গিয়ে দলীয় পদ-পদবিতে থাকা নেতৃবৃন্দ নৌকার প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করা নেতা-কর্মীদের তালিকা করে উপজেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেবেন। এরপর তালিকাটি মোশাররফ হোসেনের কাছে জমা দেওয়া হবে। তিনি তালিকা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবেন।