ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম

নলছিটিতে মাদকবিরোধী সভা,গণস্বাক্ষর ও প্রদর্শনী অনুষ্ঠিত

  • আপডেট: Tuesday, June 27, 2023 - 3:55 am

এম কে কামরুল ইসলাম, স্টাফ রিপোর্টার: ‘মাদকবিরোধী আন্তর্জাতিক দিবস’ উপলক্ষে নলছিটির স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন তারুণ্যের নলছিটি ইয়ুথ অর্গানাইজেশনের আয়োজনে বিজয় উল্লাস চত্বরে সভা,গণস্বাক্ষর ও দুইদিন ব্যাপী মাদকবিরোধী প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

২৬ জুন সোমবার বিকেল ৪টায় অনুষ্ঠিত এ আয়োজনে আয়োজক সংগঠনের কনভেনর খালেদ সাইফুল্লাহ’র সভাপতিত্বে প্রদর্শনীর উদ্বোধন করেন নলছিটি পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান।

এ সময় বক্তব্য রাখেন, শিক্ষক ও সাংবাদিক মিলন কান্তি দাস,নলছিটি উপজেলা শ্রমিক লীগের সভাপতি পারভেজ হোসেন হান্নান,নিউ লাইফ মাদকাসক্তী ও মানসিক, সহায়তা, নিরাময় ও পূনর্বাসন কেন্দ্রের প্রতিনিধি মো. রিসালাত মীরবহর, শামসুন্নাহার ফাউন্ডেশন’র পরিচালক শাহাদাত ফকির,নলছিটি উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক দিদারুল আলম রায়হান,রেনেসাঁ ইনফো টেকের পরিচালক আক্তারুজ্জামান প্রমুখ। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম চৌধুরী দুলাল, সাংবাদিক শরীফুল ইসলাম পলাশ, অরবিন্দ পোদ্দার তপু প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান সময়ে তরুণদের মাঝে মাদক গ্রহণের প্রবণতা বেড়েই চলছে, তাই শুধু আইন দিয়ে হবে না বরং সামাজিক আন্দোলনের মাধ্যমে মাদকমুক্ত নলছিটি গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।
প্রদর্শনীতে আসা দর্শনার্থীরা বলেন, ‘‘মাদকবিরোধী প্রদর্শনীটি দেখতে এসে ভালো লাগছে। উদ্যোগটি সত্যিই ভালো লাগার মত। এ প্রদর্শনী আমাদের অনেক কিছু জানার সুযোগ করে দিয়েছে।
নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্রের সহায়তায় প্রদর্শনী শেষে মাদক বিরোধী লিফলেট বিতরন করে তারুণ্যের নলছিটির ভলান্টিয়ারবৃন্দ।