ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৬:৫৯ পূর্বাহ্ন

দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত আশুলিয়া প্রেসক্লাব পরিদর্শনে সাবেক কাউন্সিলর খোরশেদ আলম

  • আপডেট: Tuesday, September 10, 2024 - 5:30 pm

ইউসুফ আলী।। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় দুর্বৃত্তদের হামলায় ভাংচুর ও অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত আশুলিয়া প্রেসক্লাব পরিদর্শন করলেন সাভার পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মোঃ খোরশেদ আলম

মঙ্গলবার (১০সেপ্টেম্বর ) বিকাল পাঁচটায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্থ আশুলিয়া প্রেসক্লাব পরিদর্শনে আসেন তিনি।

জানা যায়, শেখ হাসিনার সরকার পতনের পর দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্ত হয় প্রেসক্লাব। সাভার পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা মোঃ খোরশেদ আলম বিষয়টি জানতে পেরে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্ত আশুলিয়া প্রেসক্লাব পরিদর্শন করতে আসেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

বিএনপি নেতাকর্মীদের ক্ষতিগ্রস্ত আশুলিয়া প্রেসক্লাব ঘুরে দেখান আশুলিয়া প্রেসক্লাবে আহ্বায়ক  দৈনিক দেশ রুপান্তর পত্রিকার প্রতিনিধি মোঃ লোকমান হোসেন চৌধুরী খোকা, সদস্য সচিব দৈনিক বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি মোঃ সোহেল রানা, যমুনা টেলিভিশনের মাহফুজুর রহমান নিপু, বাংলাদেশ বুলেটিন এর শাকিব আসলামসহ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক আবুল হায়াত বাচ্চু, ওবায়দুল রহমান লিটন, জিল্লুর রহমান, মোহাম্মদ ইয়াছিন, হাসান ভুইঁয়া, ফাইজুর রহমান, নেসার আহমেদ, সোহাগ হাওলাদার, ইউসুফ আলী খান, শিফাত মাহমুদ ফাহিম, ছোঁয়া আক্তার, জয় আহমেদ, ফাহিম, রুবেল সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন।