ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৮:২৭ পূর্বাহ্ন

শিরোনাম

ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ওয়ার্ড আ.লীগের উঠান বৈঠক

  • আপডেট: Thursday, December 14, 2023 - 5:37 pm

ইউসুফ আলী খান।। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ঢাকা-১৯ ( সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলামের পক্ষে উঠান বৈঠক করেন ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

বৃহস্পতিবার ( ১৪ ডিসেম্বর) সন্ধা ৬ ঘটিকায় ভাদাইল বাজার সংলগ্ন মাঠে ধামসোনা ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা -১৯ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম। এছাড়াও ঢাকা ১৯ আসনে নৌকার প্রার্থী প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি ও স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য তালুকদার তৌহিদ জং মুরাদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

ধামসোনা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আমিনুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে- প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মতিউর রহমান মতিন।

এ সময় ধামসোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলামের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে মতিউর রহমান মতিন বলেন, বিগত ৫০ বছরে ধামসোনা ইউনিয়ন থেকে কেউ সংসদ সদস্য নির্বাচন করেননি। সাইফুল ভাই একজন সৎ নির্ভীক এবং কর্মীবান্ধব নেতা। তিনি যখনই কোন কাজের প্রতিশ্রুতি দিয়েছেন তা অক্ষর অক্ষরে পালন করার চেষ্টা করেছেন। তারই ফলশ্রুতিতে রপ্তানি থেকে ভাদাইল পর্যন্ত রাস্তাটি পানি নিষ্কাশন সহ আরসিসি ঢালাই করে দিয়ে এলাকার জনগণের দুঃখ দুর্দশা লাঘব করেছেন। এক সময় এলাকার জনগণ গ্যাসের সমস্যায় জর্জরিত তখনই সাইফুল ইসলাম সেই গ্যাসের সমস্যার সমাধান করেন। ইপিজেডের শ্রমিকরা যাতে সহজে যাতায়াত করতে পারে সেজন্য বাদাইলে একটি পকেট গেটের ব্যবস্থা করেছেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল-মত নির্বিশেষে এলাকার উন্নয়নের জন্য সাইফুল ভাইয়ের পক্ষে সকলের কাছে একটি করে ভোট চেয়ে দোয়া প্রার্থনা করেন।

স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের অন্যতম সদস্য মোঃ লুৎফর রহমান জয়, আশুলিয়া থানা শ্রমিক লীগের আহবায়ক মোকলেছুর রহমান কাজল, ঢাকা জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক হাজী আলেকুজ্জামান আলেক, ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন,সাধারণ সম্পাদক হাজী মোঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ নুর আলম,ধামসোনা ইউনিয়ন আওয়ামী নেতা মোঃ ফজর আলী, মোঃ শাহ আলম মাস্টারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরিশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শহীদ বুদ্ধিজীবীদের আত্মার মাগফিরাত ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সাইফুল ইসলামের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত শেষে উপস্থিত সকলের মধ্যে তবারক বিতরণ করা হয়।