ঢাকা | অক্টোবর ১৮, ২০২৪ - ২:৫৪ অপরাহ্ন

ডিসির গাড়ির সঙ্গে বাইকের সংঘর্ষ, প্রাণ গেল পথচারী শিশুর

  • আপডেট: Thursday, September 26, 2024 - 10:22 am

জাগো জনতা অনলাইন।। কক্সবাজারের জেলা প্রশাসকের (ডিসি) গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা রুবিনা আক্তার (৩২) ও এক মোটরসাইকেল আরোহী।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্ম্যারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ তানজিম (২) রামু উপজেলার দক্ষিণ মিঠাছছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে।

আহত মোটরসাইকেল আরোহীর পরিচয় পাওয়া যায়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জসিম উদ্দিন চৌধুরী।

তিনি জানান, কক্সবাজার জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন সকালে প্রশাসনিক কাজে গাড়িতে করে উখিয়া যাচ্ছিলেন। গাড়িটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে পথচারী মা ও সন্তানের গায়ের ওপর ছিটকে পড়ে। এ ঘটনায় মা রুবিনা আক্তার (৩২) ও শিশু মোহাম্মদ তানজিম (২) আহত হন।

জসিম উদ্দিন চৌধুরী বলেন, “ ঘটনার পর জেলা প্রশাসক নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী দুইজনের নাম পাওয়া যায়নি।”

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) আশিকুর রহমান  বলেন, “দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনার পর শিশুটির মৃত্যু হয়। মায়ের অবস্থাও আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে।”