ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম

ঝালোকাঠির পোনাবালিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী ফারুক হোসেনের জয়

  • আপডেট: Monday, July 17, 2023 - 3:49 pm

এম কেকামরুল ইসলাম, স্টাফ রিপোর্টার ॥

ঝালকাঠি সদর উপজেলার ৭নং পোনাবালিয়া ইউপি নির্বাচনে বেসরসকারি ভাবে নৌকা প্রতিকের প্রার্থী মো: ফারুক হোসেন ২৬৪৪ ভোটের ব্যবধানে বিজয় লাভ করেছেন।  ৯টি ভোট কেন্দ্রের মধ্যে নৌকা প্রতিক নিয়ে  মো: ফারুক হোসেন ৫৭০৬ ভোট পেয়েছেন এবং স্বতন্ত্র আনারস প্রতিকের প্রার্থী মো: ওয়ারেচ আলী খান ৩০৬২ ভোট  পেয়েছেন।

সোমবার (১৭ জুলাই) সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে একটানা ভোট গ্রহন করা হয়।

ইউনিয়নের ৯টি কেন্দ্রে  ভোটার সংখ্যা ছিল ১২ হাজার ৯৮২ জন। এর মধ্যে পুরুষ ৬ হাজার ৭৭৪ জন ও মহিলা ৬ হাজার ১৬৮ জন। চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মধ্যে নৌকা প্রতিক নিয়ে লড়ছেন প্রধান শিক্ষক মো: ফারুক হোসেন ও স্বতন্ত্র আনারস প্রর্থীকের প্রার্থী মো: ওয়ারেচ আলী খান, সদস্য ৯টি পদে ২৩ জন ও সংরক্ষিত ৩টি আসনে মহিলা সদস্য ৬ জন প্রতিদ্বন্তিদ্বতা করেছেন।

ভোট কেন্দ্রগুলো ঘুরে ঘুরে দেখা যাচ্ছে পুলিশ ও সিভিল প্রশাসন কঠোর অবস্থানে থেকে ভোট গ্রহনে সহায়তা করছেন। তারপরও যারা বিশৃঙ্খলা তৈরির চেষ্টা চালাচ্ছিল তাদেরকে কৌশলে নিবৃত করা হয়েছে এবং সকল ধরনের প্রভাব খাটানো থেকে বিরত রাখা হয়েছে। ভোট কেন্দ্রে নিয়োজিত ম্যাজিস্ট্রেট সার্বক্ষনিক সতর্কতার সাথে দায়িত্ব পালন করেছেন এবং সার্বিক পরিস্থিতি কঠোরতার সাথে পর্যবেক্ষন করেছেন।