ঢাকা | অক্টোবর ২৫, ২০২৪ - ৪:২৪ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় অস্ত্র-নগদ টাকাসহ আলোচিত রুপা খাতুন গ্রেফতার

  • আপডেট: Friday, October 25, 2024 - 7:35 am

জাগো জনতা অনলাইন।। চুয়াডাঙ্গায় রাইফেল, দেশীয় অস্ত্র ও নগদ টাকাসহ রুপা খাতুন নামে এক নারীকে গ্রেফতার করেছে সেনাবাহিনীর সদস্যরা। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার শ্মশানপাড়ার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুপা খাতুন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ইসলাম পাড়ার মিরাজুল ইসলাম মামুনের স্ত্রী এবং চুয়াডাঙ্গা শ্মশানপাড়ার বটে আলীর মেয়ে। আলোচিত এই নারীর বিরুদ্ধে দীর্ঘদিন ধরে অবৈধ মাদকব্যবসা ও পতিতাবৃত্তির অভিযোগ পাওয়া গেছে।

অভিযান সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্পের একটি দল চুয়াডাঙ্গা পৌর এলাকার শ্মশানপাড়ায় বিশেষ অভিযান পরিচালনা করে রুপা খাতুনকে আটক করে। এ সময় রুপার বাড়ি থেকে পয়েন্ট ২২ মি:মি: রাইফেল, অপটিক্যাল সাইট, নগদ সাড়ে ৭ লাখ, ৩টি মোবাইল, ২টি দেশীয় অস্ত্র (কিরিচ), ১টি হুক্কা এবং ৬টি মদের বোতল উদ্ধার করে।

চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল জয়নুল আবেদীন এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত আসামি এবং মালামাল সামগ্রী পরবর্তীতে চুয়াডাঙ্গা সদর থানায় প্রেরণ করা হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (অপারশেন) হোসেন আলী জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।