ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:২৬ পূর্বাহ্ন

শিরোনাম

গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে আমাদের সময় পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • আপডেট: Wednesday, October 4, 2023 - 12:38 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল।। দৈনিক আমাদেরসময় পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সকালে  গাইবান্ধা প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা, ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান। আলোচনা সভা শেষে গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান অতিথিদের সাথে নিয়ে কেক কাটেন। দৈনিক আমাদেরসময়ের জেলা প্রতিনিধি খায়রুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে আলোচনায় অংশ নেন প্রেস ক্লাবের সভাপতি কেএম রেজাউল হক ও প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস।

প্রেস ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম সরকারের স ালনায় অন্যান্যদের মধ্যে আলোচনায় বক্তব্য দেন প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সিদ্দিক আলম দয়াল, কোষাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম বাবু, আমাদেরসময়ের সুন্দরগঞ্জ প্রতিনিধি রেদওয়ানুর রহমান, পলাশবাড়ি প্রতিনিধি মো. আরিফ উদ্দিন, সাদুল্যাপুর প্রতিনিধি শহিদুল হক। এছাড়া দৈনিক আমাদেরসময় পত্রিকা নিয়ে লেখা কবিতা আবৃত্তি করেন গাইবান্ধার তরুণ কবি সোহেল রানা।

প্রধান অতিথি মেয়র আমাদেরসময়ের বস্তুনিষ্ঠ সাংবাদিকতার প্রশংসা করে বলেন, মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় এবং জাতীয় অগ্রগতিতে পত্রিকাটি বিশাল ভূমিকা পালন করছে। তিনি তাঁর বক্তব্যে উলেখ করেন আগামী দিনগুলোতেও আমাদেরসময় তার অতীত ঐতিহ্যকে ধারণ করে বস্তুনিষ্ঠুতা এবং মানুষের কল্যাণে নিবেদিত হোক সাংবাদিকতা এই শ্লোগানকে সামনে রেখে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর মেয়র মো. মতলুবর রহমান, বিশেষ অতিথি প্রেস ক্লাব সভাপতি কেএম রেজাউল হক, প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাসকে আমাদেরসময়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান খায়রুল ইসলাম ও মো. স্বজন ইসলাম। অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিক, শিক্ষক, সাংস্কৃতিক, রাজনৈতিকবৃন্দ অংশ নেন।