ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ৯:০৮ পূর্বাহ্ন

শিরোনাম

খাগড়াছড়িতে মাদ্রাসা শিক্ষকের উপর হামলার প্রতিবাদে হরতালের ডাক দিয়েছে পিসিএনপি

  • আপডেট: Friday, October 20, 2023 - 6:07 pm

মানিকছড়ি সংবাদদাতা।। খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার মহামুনিস্থ দারুণ নাজাত মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক হাফেজ মুহাম্মাদ আব্দুল হালিমের উপর উপজাতি সন্ত্রাসী কর্তৃক নৃশংস ও বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি)।

শুক্রবার (২০অক্টোবর) বিকালে মহামুনি থেকে মিছিল নিয়ে আমতল চত্বরে এসে প্রতিবাদ সমাবেশে শেষ হয়। এসময়

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ মানিকছড়ি উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা জহির উদ্দিন বিন সুরুজের সভাপতিত্বে ও মানিকছড়ি সরকারি কলেজ ছাত্র পরিষদের সভাপতি মনির হোসেন বাবুর সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে পরবর্তী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা আহবায়ক কমিটির সদস্য মোকতাদের হোসেন, নাগরিক পরিষদের মানিকছড়ি উপজেলা সভাপতি, মোঃশিহাব উদ্দিন, সিনিয়র সহ সভাপতি, মাওলানা জহির উদ্দিন বিন সুরুজ, সাধারণ সম্পাদক, কাউসার হোসেন, বাটনাতলি ওলামা পরিষদের সাধারণ সম্পাদক, মাওলানা মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক, এইচ এম ইমাম হোসাইন, মহামুনি দারুন নাজাত মাদ্রাসার শিক্ষক মাওলানা তারেকুল ইসলাম প্রমুখ।

সমাবেশে বক্তাগণ হাফেজ আব্দুল হালিম এর উপর পাহাড়ি উপজাতি সন্ত্রাসীদের নৃশংস ও বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোড় দাবী জানানো হয়।

এছাড়াও মানববন্ধন কর্মসূচি থেকে আগামী ৭২ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেপ্তার না করা হলে মানিকছড়িতে আধাবেলা হরতাল পালনের ঘোষণা দেওয়া হয়।