ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৫:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম

ক্রীড়া উপদেষ্টা আসিফ বিসিবিতে, উপস্থিত হলেন তামিম ইকবালও

  • আপডেট: Monday, August 19, 2024 - 8:06 am

জাগো জনতা অনলাইন।। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কার্যালয়ে পরিদর্শনে এসেছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। তার আগম উপলক্ষে সোমবার (১৯ আগস্ট) বিসিবির স্টাফদের রাজ্যের ব্যস্ততা শুরু হয়। ভিড় বাড়ে গণমাধ্যমকর্মীদেরও।

শেখ হাসিনার পতনের পর দেশের রাজনৈতিক পালাবদলের মুখে স্থবির হয়ে যাওয়া হোম অব ক্রিকেট হঠাৎই যেন জেগে উঠেছে। এর মধ্যেই বিসিবিতে উপস্থিত হলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালকে। আজ বেলা সাড়ে ১২টা নাগাদ মিরপুর শের-ই-বাংলায় আসেন এই ড্যাশিং ওপেনার।

ইতোমধ্যে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন নাজমুল হাসান পাপন। বিসিবির সভাপতি আত্মগোপনে থেকেই এই সিদ্ধান্তের কথা জানান। তার মতো বোর্ডের অনেক পরিচালকও রয়েছে আত্মগোপনে। সব মিলিয়ে যেন অভিভাবকশূন্য দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়স্ত্রক সংস্থা।

এর মধ্যেই অন্তর্বর্তীকালীন সরকারের ক্রীড়া উপদেষ্টা হিসেবে দায়িত্ব নিয়ে অচলাবস্থা কাটানোর চেষ্টা চালাচ্ছেন আসিফ মাহমুদ। এরই ধারাবাহিকতায় আজ বিসিবিতে আসছেন তিনি।

 

এদিকে, হঠাৎ তামিমের বিসিবিতে আসার কারণ এখনো পরিষ্কার না হওয়া গেলেও জানা গেছে, কোনো অনুশীলন নয়, মিটিং করতেই এসেছেন তিনি। লম্বা সময় ধরেই জাতীয় দলের বাইরে আছেন টাইগার এই ওপেনার। এই সময়ে ফিট থাকলেও তিনি ব্যক্তিগত কারণে নিজেকে ক্রিকেট থেকে দূরে রেখেছেন।

সাবেক এই অধিনায়ককে দলে পেতে তার সঙ্গে আলোচনা করতে প্রস্তুত আছেন বলেও কদিন আগে জানিয়েছিলেন প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু।

কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠক করবেন তামিম। এরপরই আসতে পারে সিদ্ধান্ত। বিশেষ করে তাকে ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার প্রস্তাব দেওয়া হয়েছে বোর্ড থেকে সেটারই চূড়ান্ত ফল আসার কথা ছিল।