ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১২:৫১ পূর্বাহ্ন

শিরোনাম

কেরানীগঞ্জে জামায়াতের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট: Friday, September 6, 2024 - 1:27 pm

মোস্তফা কামাল, ঢাকা।।
ঢাকার কেরানীগঞ্জে দক্ষিণ থানা জামায়াতের উদ্যোগে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার ইকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি মাওলানা এটিএম মাসুম।

 

প্রধান অতিথি এটিএম মাসুম বলেন, ছাত্র জনতার আন্দোলনে ফ্যাসিবাদ  হাসিনা সরকারের পতন হয়েছে। ১৫ বছর বাংলাদেশের মানুষ ভোট দিতে পারেনি। জনগণের টাকা হরণ করে বিদেশে বাড়ি নির্মাণ করেছে। বাংলাদেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করেছে। আওয়ামীলীগ বাংলাদেশের ব্যাংক গুলোকে লুট করে নিঃস্ব করে দিয়েছে। জনগন তাদের অধিকার থেকে বঞ্চিত হয়েছে। ইসলামকে ধ্বংস করার জন্য যত ষড়যন্ত্র করা  শেখ হাসিনা ভারতকে নিয়ে তা করেছে।  বৈষম্য মূলক ছাত্র জনতার আন্দোলনের মুখে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যেতে বাধ্য হয়েছে। আমরা কোনদিন কল্পনাও করিনি শেখ হাসিনা পালিয়ে যেতে বাধ্য হবে। মহান আল্লাহ মহা পরিকল্পনাকারী।

 

জেলা দক্ষিণ জামায়াতের মজলিশে  শুরা সদস্য মোহাম্মদ ইলিয়াসের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা আমীর এডভোকেট আব্দুর রাজ্জাক মন্ডল।

 

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা আব্দুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা দেলোয়ার হোসাইন, জেলা নায়েবে আমীর অধ্যক্ষ শাহীনুর ইসলাম, জেলা দক্ষিণ সেক্রেটারি হাফেজ মাওলানা এবিএম কামাল হোসাইন, জেলা কর্মপরিষদ সদস্য মীর আতাউর রহমান, শিবির জেলা সভাপতি মাহবুবুর রহমান,  দক্ষিণ থানা জামায়াতে সহঃ সেক্রেটারি মাওলানা আজহারুল ইসলাম, জেলা মজলিশে শুরা সদস্য আব্দুর রবসহ  থানা ও জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।