ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৩:২৫ পূর্বাহ্ন

শিরোনাম

কাশিমপুর থানা প্রেসক্লাবের উদ্যোগে বনভোজন ও মিলনমেলা অনুষ্ঠিত

  • আপডেট: Thursday, September 19, 2024 - 3:48 pm

সিনিয়র রিপোর্টার।।

গাজীপুর মহানগরের কাশিমপুর মেট্রো থানার মধ্য বারেন্ডায় অন্যরকম পার্কে কাশিমপুর থানা প্রেসক্লাবের উদ্যোগে দিনব্যাপী জমকালো আয়োজনে বনভোজন ও সাংবাদিকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়।

কাশিমপুর থানা প্রেসক্লাব সৃজনশীল সাংবাদিকতা এবং একাত্মতায় বিশ্বাসী। তাই কাশিমপুর থানা প্রেসক্লাবের সভাপতি মোঃ হাসান সরকার ও সাধারণ সম্পাদক মারুফ হোসেন ক্লাবের সকল সদস্য ও গাজীপুর, কালিয়াকৈর, কোনাবাড়ী ও আশুলিয়ার সাংবাদিকদের নিয়ে এই বনভোজন ও সাংবাদিক মিলনমেলার আয়োজন করেন। কাশিমপুর থানা প্রেসক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন সাজু, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন সরকার, দপ্তর সম্পাদক ইউসুফ আলী খান, কোষাধক্ষ জামাল আহমেদ,প্রচার সম্পাদক সাহাজ উদ্দিন সুমন, আইন বিষয়ক সম্পাদক বিপ্লব হোসাইন ফারুক সহ ক্লাবের সকল সদস্যদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় উক্ত বনভোজন ও সাংবাদিক মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর বিএনপির সভাপতি ও সাবেক কাশিমপুর ইউনিয়ন পরিষদের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ শওকত হোসেন সরকার, কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জ জাহিদুল হাসান, অন্যরকম পার্কের স্বত্বাধিকারী মোঃ সাইফুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া প্রেসক্লাবে আহ্বায়ক লোকমান হোসেন খোকা মোহাম্মদ চৌধুরী, সদস্য সচিব সোহেল রানা, আহ্বায়ক কমিটি সদস্য ( প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দায়িত্বে) শাকিব আসলাম, সিনিয়র সাংবাদিক জিল্লুর রহমান,

বাংলা টিভির গাজীপুর জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম,
সমকালের কালিয়াকৈর প্রতিনিধি এম তুষারী, দিপ্ত টিভির গাজীপুর জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম,, চ্যানেল এস কালিয়াকৈর প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান, কোনাবাড়ী প্রতিনিধি,মোঃ সালাহউদ্দিন আহম্মেদ, সাংবাদিক ইয়াছিন মিয়া, জয় আহমেদ, সিফাত মাহমুদ ফাহিম, কাশিমপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাকিল আহমেদ মোবারক, কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম সহ কাশিমপুর থানা প্রেসক্লাবের শাকিল আহমেদ সুজন, হাবিবুল বাসার সুমন, হাসমত হাসু, সোহরাব হোসেন, জসিম উদ্দিন, আরমান হোসেন, ইউসুফ আহমেদ তুষার, সেলিম রেজা, নাজমুল ইসলাম, দীপ্তি খাতুন, আল মঞ্জুর সরকার সহ সকল সদস্যবৃন্দ।