ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৯:৪৪ অপরাহ্ন

শিরোনাম

কাশিমপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ৪ জন আটক

  • আপডেট: Saturday, February 3, 2024 - 2:42 pm

ইউসুফ আলী খান।।

গাজীপুর মহানগরের কাশিমপুরে ৩ নং ওয়ার্ড কাউন্সিল শাহীন মোল্লার মালিকানাধীন গোডাউনে অভিযান চালিয়ে ৯৫২ পিচ ফেনন্সিডিলসহ চার মাদক কারবারিকে আটক করেছেন র‌্যাব-১।

বৃহস্পতিবার (০১জানুয়ারি) বেলা ২ টায় গাজীপুর কাশিমপুরের পূর্ব এনায়েতপুর এলাকায় সবুজ কানন মোডে ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন মোল্লার মালিকানাধীন গোডাউনে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার সহ চার মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১।

জানা যায় যে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন মোল্লার শশুর হাসেম আলীর কাছ থেকে গোডাউনটি কিনে নেয় জামাতা শাহিন মোল্লা। পরে সেখানে তিনি জুটের গোডাউন বানান এবং জোটের আড়ালে অবৈধ মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি আভিধানিক দল অভিযান পরিচালনা করে ৯৫২ পিচ ফেনসিডিল সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো রাসেল মিয়া, ইমরান আলী, তারেক রহমান ও রবিউল ইসলাম।

স্থানীয় এলাকাবাসি জানায়, ফেনসিডিল সহ চার জনকে আটক করা হলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছেন তাদের মুলহোতা কাউন্সিলর শাহীন মোল্লাসহ তার শালক মনির।

এবিষয়ে জানতে চাইলে, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন মোল্লা অস্বীকার করে বলেন, উক্ত জমি আমার শশুরের। আমার স্ত্রীকে জমিটি লিখে দেওয়ার কথা ছিলো কিন্তু এখনো দেননি।
উক্ত জমি আমার শালক মনির হোসেন দেখা শোনা করে। উক্ত বিষয়ে তিনি কিছুই জানেন না বলে এড়িয়ে যান।

কাশিমপুর থানার অফিসার্স ইনচার্জ সানোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে বলেন, ৯৫২বোতল ফেন্সিডিল সহ চার মাদক কারবারি আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা দায়ের করে শুক্রবার (০২ জানুয়ারি) বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।