ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৬:০৭ পূর্বাহ্ন

শিরোনাম

এ আর স্কুলের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

  • আপডেট: Saturday, May 25, 2024 - 6:50 am

ইউসুফ আলী খান।।

ঢাকা শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় এ আর স্কুল এন্ড কলেজের ২০২৪ সালের এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ এ + সহ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে অভিভাবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

শুক্রবার (২৪ মে) বিকালে এ আর স্কুল এন্ড কলেজ মাঠে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ আর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মোঃ সেলিম মিয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ আর স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক পরিচালক ও আশুলিয়া উন্নয়ন ফোরাম এর সভাপতি আব্দুর রাজ্জাক।

সভায় উপস্থিত অভিভাবক গন এস এস সি পরীক্ষায় ভালো ফলাফল করায় স্কুল কর্তৃপক্ষ ও শিক্ষক মন্ডলীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীতেও এধরনের ভালো ফলাফল অব্যাহত থাকবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

শিক্ষার পাশাপাশি ছাএ ছাত্রীদের মন বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার নিয়মিত আয়োজন করায় অভিভাবক গন স্কুল কর্তৃপক্ষ ও শিক্ষক শিক্ষিকাসহ সকলকে ধন্যবাদ জানান তারা।

এ আর স্কুল এন্ড কলেজ এর সহকারী প্রধান শিক্ষক মোঃ হাসানুজ্জামান হাসান এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, এ আর স্কুল এন্ড কলেজের নির্বাহী পরিচালক কবি সাহিত্যিক এবং কলামিস্ট নাঈমুল রাজ্জাক , প্রাক্তন প্রধান শিক্ষক অজয় বল্লভ, সহকারী প্রধান শিক্ষক লক্ষণ বসাক সহ অন্যান্য শিক্ষক মন্ডলী ।