ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন : হুইপ গিনি

  • আপডেট: Tuesday, October 3, 2023 - 12:54 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল।। গাইবান্ধা শহরের ঘাঘট লেকের দু’পাড়ে সংযোগ রক্ষাকল্পে নবনির্মিত দুটি সুদৃশ্য ব্রীজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার রাতে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি আলো ঝলোমলো পরবেশে এই ব্রীজ দুটির উদ্বোধন করেন। এরমধ্যে ডেভিড কোম্পানীপাড়ায় নির্মিত ব্রীজটির দৈর্ঘ্য ৫৪ মিটার এবং কুঠিপাড়ায় এলাকায় নির্মিত ব্রীজটির দৈর্ঘ্য ৪৫ মিটার। এলজিইডির তত্ত্বাধানে এই ব্রীজ দুটি নির্মাণে ব্যয় হয়েছে ৪ কোটি ৪৫ লাখ টাকা। ব্রীজ দুটিতে স্টীলের রেলিং এবং সুদৃম্য লাইটিং ব্যবস্থা রয়েছে।

দুই স্থানে নির্মিত ব্রীজ দুটির উদ্বোধনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. ছাবিউল ইসলাম, গাইবান্ধা পৌরসভার মেয়র মো. মতলুবর রহমান, উপজেলা প্রকৌশলী বাবলু মিয়া, জেলা বারের সাবেক সভাপতি অ্যাড. সিদ্দিকুল ইসলাম রিপু, পৌর কাউন্সিলর আ’লীগ নেতা সরকার মো. আসাদুজ্জামান হাসু প্রমুখ। ব্রীজ দুটি উদ্বোধনকালে হুইপ গিনি বলেন, ঘাঘট লেককে পূর্ণাঙ্গ চিত্র বিনোদন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে। লেকের উভয় পাশে ফুটপাত ছাড়াও বসার আসন ও ছাতা স্থাপনসহ বৃক্ষরোপনের মাধ্যমে সৌন্দর্য বৃদ্ধি করা হবে। সেখানে শিশুদের চিত্র বিনোদনের সুযোগ সুবিধাও থাকবে। ফলে লেকটি অবসর সময় কাটানোর স্থান হিসেবে পরিণত হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী হাসিনার শাসন আমলেই পদ্মা সেতুসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।