ঢাকা | সেপ্টেম্বর ১৭, ২০২৪ - ১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম

ইউপিডিএফ’র কর্মসূচীতে পিসিএনপি’র তীব্র নিন্দা ও প্রতিবাদ 

  • আপডেট: Sunday, February 18, 2024 - 5:34 pm

জাগো জনতা অনলাইন।। পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ ) স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখী কর্মসূচী পালন করার কর্মসূচী ঘোষণা করায় প্রতিবাদ জানিয়েছে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ (পিসিএনপি)।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) পিসিএনপি’র কেন্দ্রীয় মহাসচিব আলমগীর কবির এক স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানান।

 

বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, প্রসিত বিকাশ খিসার নেতৃত্বে আগামিকাল সোমবার (১৯ ফেব্রুয়ারি) ইউপিডিএফ স্বরাষ্ট্র মন্ত্রণালয় অভিমুখী সংগঠনের নেতা কর্মীদের নিয়ে পালন করবে। এই কর্মসূচী রাষ্ট্রের ভাবমূর্তিসহ বিশৃঙ্খলা সৃষ্টি করার আশন্কা থাকায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে পিসিএনপি।

 

প্রেসবিজ্ঞপ্তিতে আরও জানা যায়, সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ (প্রসিতমূল)-এর নরপিশাচরা পার্বত্য চট্টগ্রামকে অশান্ত করে আসছে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অভিমুখে কর্মসূচী পালন করতে পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জোরপূর্বক কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে নিয়ে কর্মসূচী বাস্তবায়ন করার গভীর ষড়যন্ত্র করছে।
পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর কেন্দ্রীয় চেয়ারম্যান কাজী মজিবর রহমান ও সংগঠনের নেতৃবৃন্দ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং প্রশাসনের প্রতি জোর দাবী জানান এই সশস্ত্র সন্ত্রাসী সংগঠন ইউপিডিএফ যাতে এই ধরনের কোন কর্মসূচী পালন করতে না পারে।

বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় মহাসচিব আলমগীর কবির বলেন, ইউপিডিএফ মূলত একটি সশস্ত্র সন্ত্রাসী সংগঠন। তাদের ভবিষ্যতে সকল সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের জন্য সরকারের নিকট আহ্বান জানান।