ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৮:০০ পূর্বাহ্ন

আ.লীগ-বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য জনগণকে জিম্মি করে রেখেছে: আব্দুর রশীদ সরকার 

  • আপডেট: Sunday, October 8, 2023 - 12:46 pm

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল।।

আগামী ১৯ অক্টোবর গাইবান্ধা জেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিকী কাউন্সিল ও সম্মেলন উপলক্ষে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় পার্টি গাইবান্ধা জেলা শাখার উদ্যোগে রোববার (৮ অক্টোবর) সকালে স্থানীয় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, গাইবান্ধা জেলার আহবায়ক সাবেক এমপি আব্দুর রশিদ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সরোয়ার হোসেন শাহীন। অন্যান্যদের মদ্যে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লুৎফর রহমান চৌধুরী,জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউর রহমান সরকার আতা, সাঘাটা উপজেলা সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. গোলাম শহীদ রঞ্জু, জেলা কমিটির যুগ্ম আহবায়ক শাজাহান খান আবু, আনোয়ারুল ইসলাম লেবু, রেজাউন্নবী রাজু, মাহমুদুর রহমান মুকুল প্রমুখ।

সভায় আব্দুর রশীদ সরকার বলেন, জাতীয় পার্টির শাসন আমলে কোন অনিয়ম দুর্নীতি হয়নি। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জনগণের বিচার ব্যাবস্হা দৌড় গড়ায় পৌঁছে দিতে উপজেলা পদ্ধতি চালু করেছিলেন।

তিনি বলেন, বর্তমানে আওয়ামী লীগ – বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য দেশের জনগণকে জিম্মি করে রেখেছে। তাই দেশের এই ক্রান্তিকালে দেশ ও জনগণকে বাঁচাতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আসতে হবে। এর জন্য সকল ভেদাভেদ ভুলে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নাঙ্গল মার্কায় ভোট দিয়ে গাইবান্ধার ৫টি আসনে জাতীয় পার্টির প্রার্থীদের বিজয়ী করতে হবে।

বক্তারা; আগামী ১৯ অক্টোবর গাইবান্ধা জেলা কাউন্সিল ও সম্মেলন সফল করতে সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।