ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৭:০৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধরের অভিযোগ

  • আপডেট: Tuesday, December 26, 2023 - 11:01 am

সিনিয়র রিপোর্টার।।

ঢাকা-১৯ আসনে (সাভার- আশুলিয়া) ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ সাইফুল ইসলামের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের কর্মীদের বিরুদ্ধে। এ ব্যাপারে আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী মো. সিরাজুল ইসলাম।

সোমবার (২৫ ডিসেম্বর) ভোরে আশুলিয়ার গোরাট এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

অভিযুক্তরা হলেন আশুলিয়ার গোরাট এলাকার সাহাবুদ্দিন মাদবরের ছেলে মো.আরিফ মাদব্বরসহ অজ্ঞাতনামা ৭- ৮ জন।

ভুক্তভোগী মো. সিরাজুল ইসলাম বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের সাইফুল ইসলামের সমর্থক। আমি পোস্টার ও ব্যানার লাগানোর কাজ করি। সকালে আশুলিয়ার গোরাট এলাকায় কর্মীদের সঙ্গে নিয়ে পোস্টার লাগানোর সময় নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদবর ও তার ৭-৮ জন সহযোগী আমাদের মারধর করে ও পোস্টার ছিঁড়ে ফেলে। এ সময় ওই এলাকায় পুনরায় পোস্টার লাগাতে দেখলে প্রাণনাশের হুমকি দেয় আরিফ মাদবর। এ ঘটনায় থানায় ও নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে নৌকা প্রতীকের সমর্থক আরিফ মাদব্বর বলেন, এমন কোনো ঘটনা ঘটেনি। এটা মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি এফ এম সায়েদ বলেন, বিষয়টি নিয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। ভুক্তভোগীদের নির্বাচন অফিসে অভিযোগ করতে বলা হয়েছে। নির্বাচন কমিশন অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।