ঢাকা | অক্টোবর ২১, ২০২৪ - ৭:২০ পূর্বাহ্ন

শিরোনাম

সাভারে ভ্যালী অর্গানাইজেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  • আপডেট: Wednesday, January 17, 2024 - 4:03 pm

ইউসুফ আলী খান।।

ঘন কুয়াশায় ঢাকা থাকছে পুরো জনপদ। সেই সঙ্গে কনকনে ঠান্ডা বাতাসে জনজীবনে নেমে এসেছে এক রকমের স্থবিরতা। এমন শীত আরও কয়েক দিন থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

স্থানীয়রা জানান, তীব্র শীতে সবচেয়ে বেশি বেকায়দায় পড়েছেন নিম্নআয়ের খেটে খাওয়া মানুষ। ঠান্ডার কারণে তারা সঠিক সময়ে কাজে বেরুতে পারছেন না। আবার কুয়াশা ও শীতের তীব্রতায় কাজও পাচ্ছেন না অনেকে।

এদিকে, শীত নিবারণে গরম কাপড় সংকটে রয়েছেন বিভিন্ন নিম্ম আয়ের গরিব অসহায় মানুষগুলো। সেই সব অসহায় মানুষগুলো পাশে এসে মানবতার হাত বাড়িয়ে দিয়েছে ভ্যালী অর্গানাইজেশন নামে একটি সামাজিক সংগঠন।

বুধবার (১৭ জানুয়ারি) নেলা ১১ টার দিকে ঢাকার অদূরে সাভার পৌরসভার জামসিং জয়পাড়া এলাকায় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ভ্যালী অর্গানাইজেশন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সায়েমুল হুদা।

ভ্যালী অর্গানাইজেশনের সভাপতি শেখ সোহেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সাজ্জাদ হোসেন ও সাভার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য্য।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভ্যালী অর্গানাইজেশনের সকল সদস্যসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।