ঢাকা | সেপ্টেম্বর ২১, ২০২৪ - ১২:৫৩ অপরাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় নিজ ডেইরি ফার্ম থেকে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

  • আপডেট: Wednesday, February 7, 2024 - 9:22 am

আসমা আক্তার বিথী।।

ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় একটি ডেইরী ফার্মের ভিতরে কাজিম উদ্দিন খান (৫৬) নামে এক ব্যবসায়ীকে গলাকেটে নৃশংসভাবে হত্যা করেছে দূর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব এর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার নিজের ডেইরি ফার্মের ভিতরে তার মরদেহ দেখতে পায় পরিবার। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরেদহ উদ্ধারে কাজ শুরু করে।

নিহত কাজিম উদ্দিন খান(৫৬) আশুলিয়ার ডেন্ডাবর উত্তর পাড়া এলাকার মরহুম ওয়াজ উদ্দিন খানের ছেলে। তিনি লিপি ডেইরি ফার্মের মালিক।

লিপি ডেইরী ফার্মের কর্মচারী (রাখাল) আব্বাস আলি বলেন, আমি মুজারমিলে থাকি। ওখানেই আমার বাসা। প্রতিদিন সকাল থেকে বিকেল পযর্ন্ত আমি এখানে কাজ করি। আজ সকালে আমি ফার্মে এসে ওই রুমে তালা দেখতে পাই। পরে মালিকের স্ত্রী এসে রুমের তালা খুলেন। তালা খোলার পরে মালিকের স্ত্রী কান্না শুরু করেন। পরে উনার কান্নার শব্দ শুনে আমি এগিয়ে আসি। এসে দেখি আমার মালিকের লাশ পড়ে আছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পরিদর্শন করেছি। হত্যাকান্ডে রহস্য উন্মোচন করার জন্য কাজ চলছে।