ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৭:৪২ অপরাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় জুয়া খেলার সময় আটক ৫

  • আপডেট: Sunday, December 17, 2023 - 9:24 am

ইউসুফ আলী খান।। ঢাকার শিল্পাঞ্চল সাভারের আশুলিয়ায় চাঁদাবাজদের মূল হোতা জুয়ারি সম্রাট শাহ আলম সহ পাঁচ জুয়ারিকে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

 

শনিবার রাতে গোপন সংবাদের ভিক্তিতে আশুলিয়া থানার চৌকস পুলিশ অফিসার পুলিশের উপ-পরিদর্শক মোঃ হাসান এর নেতৃত্বে অভিযান চালিয়ে বগাবাড়ি এলাকা থেকে তাদের কে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে সাঁত হাজার টাকা উদ্ধার করাসহ উদ্বার করা হয় একাধিক মোবাইল সেট ও জুয়া খেলা সরঞ্জাম।

জানা যায় জুয়ারি শাহ আলম আশুলিয়া এলাকায় দীর্ঘদিন যাবত নিষিদ্ধ শপিং পলির ব্যবসা, কেরাম বোর্ড, জুয়া, কলায় ফরমালিন দিয়ে কলা পাকানোর দোকান , ভাঙ্গারী দোকান থেকে মাসিক হারে চাঁদা উঠানোসহ, জুয়ার আসর ও নারী দিয়ে পতিতা ব্যবসা করে আসছিলো। অবৈধ ভাবে অর্থ ইনকাম করে উক্ত এলাকায় গড়ে তুলেছে অপরাধের স্বর্গরাজ্য।

শাহ আলম গং এর গ্রামের বাড়ি চাঁদপুরে হলেও আশুলিয়া থানার পাশে দীর্ঘদিন বসবাস করায় সরকারি আইনের তোয়াক্কা না করে থানার নাম ভাঙিয়ে আশুলিয়ার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবত চাঁদা বাজি করে আসছে এমন অভিযোগ আগে থেকে রয়েছে তার বিরুদ্ধে।

স্থানীয় একাধিক দোকানদার বলছেন শাহ আলম থানার কথা বলে প্রতিটি ক্যারামবোর্ড থেকে মান্থলি ৩০০ টাকা করে তাকে দিতে হয়। টাকা না দিতে চাইলে ক্রাম বোর্ড বন্ধসহ ভাঙচুর করে এবং পুলিশ দিয়ে দোকানে হামলা দেওয়ার ভয় দেখায়।

আশুলিয়া থানা এলাকার বাইপাইল, বলিভদ্র, জামগড়া, কাটগড়াসহ বিভিন্ন এলাকায় শাহ আলম দীর্ঘদিন যাবত আশুলিয়া থানার নামে চাঁদা বাজি করছেন,এবং প্রকাশ্য লটারি নামক জুয়ার আসর বসিয়ে হাতিয়ে নিচ্ছেন লক্ষ লক্ষ টাকা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল হাসান বলেন, গোপন সূত্রে জানতে পারি কে বা কারা বগাবাড়ি এলাকায় টাকার মাধ্যেমে জুয়া খেলছিল। সেই সূত্র ধরেই অভিযান পরিচালনা করা হয়।অভিযান করে শাহ আলম সহ আরো ৪ জনকে গ্রেফতার করি এবং তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলা হয়। যার নং ৪১,রুজু করে আদালতে প্রেরন করা হয়।