ঢাকা | সেপ্টেম্বর ২০, ২০২৪ - ৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম

আশুলিয়ায় প্রেমিকার হাতে প্রেমিক নিহত

  • আপডেট: Wednesday, September 13, 2023 - 2:05 pm

ইউসুফ আলী খান।।

ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ায় প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে কলহের জের ধরে বাসায় ডেকে নিয়ে তার প্রেমিককে হত্যার অভিযোগ উঠেছে রোকিয়া বেগম (৪৫) নামের এক নারীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তার নারীকে আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার খেজুরটেক এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার রোকিয়া বেগম সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার আন্তরপর গ্রামের এরশাদ মিয়ার মেয়ে। কয়েক বছর আগেই রোকিয়ার স্বামী মারা গেছেন। বর্তমানে ৩ সন্তান নিয়ে আশুলিয়ার খেজুরটেক এলাকায় বসবাস করছিলেন। তিনি পেশায় একজন দিনমজুর।

নিহত প্রেমিকের নাম আনিছ মিয়া (৪৮)। সেও সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বাসিন্দা। আনিছ দীর্ঘদিন ধরে পরিবারসহ আশুলিয়ায় বসবাস করে আসছিল। নিহত আনিসও পেশায় দিনমজুর।

পুলিশ জানায়, তারা উভয়ে পূর্ব পরিচিত। বিভিন্ন সময় এক সাথে কাজ করতেন। তাদের মধ্যে প্রায় ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। রোকিয়া বেগমের অন্য আরো কারো সাথে সম্পর্ক আছে এমন সন্দেহের জেরে বিভিন্ন সময় তাদের মধ্যে বাগবিতণ্ডা চলে আসছিল। সেই ক্ষোভ থেকেই আনিছকে হত্যা করা হয়।

অন্যদিকে মামলা এজাহারে নিহতের স্ত্রী মমতা বেগম উল্লেখ করেন, পাওনা টাকার লেনদেনের সূত্র ধরে রোকিয়ার বাসায় যায় তার স্বামী আনিস। বাসায় যাওয়ার পরে আনিছকে দরজার সাথে ধাক্কা দিলে ফ্লোরে পড়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে সে মারা যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, গ্রেপ্তার নারীর সাথে কথা বলে প্রাথমিকভাবে জানতে পেয়েছি তার সাথে নিহত আনিছের সর্ম্পক ছিল। আনিছ তাকে সন্দেহ করতো যে তার সাথে অন্য পুরুষের সম্পর্ক আছে। এমন সন্দেহ থেকে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তির সৃষ্টি হয়।ধস্তাধস্তির সময় আঘাত পেয়ে আনিছ ফ্লোরে পড়ে যায় এবং তার মৃত্যু হয়।